Pranab Mukherjee Daughter: হেনস্থার শিকার! রাহুল গান্ধীর কাছে ‘ন্যায়’ চেয়ে চিঠি প্রণব-কন্যার – Bengali News | Sharmishtha Mukherjee, daughter of Pranab Mukherjee demands Nyay from Rahul Gandhi, writes open letter

0

প্রণব-কন্যা শর্মিষ্ঠা মুখোপাধ্য়ায়Image Credit source: twitter

নয়া দিল্লি: দেশ জুড়ে যখন ন্যায় যাত্রায় ব্যস্ত কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী, তখন রাহুলের কাছে ন্যায় চেয়ে চিঠি লিখলেন প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের কন্যা শর্মিষ্ঠা মুখোপাধ্যায়। তাঁর দাবি দিনের পর দিন হেনস্থার শিকার হচ্ছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তাঁর বাবাকে নিয়েও কিছু লোকজন কটু কথা বলছে। কংগ্রেস নেতৃত্বকে একাধিকবার জানানোর পরও কোনও লাভ হয়নি বলে দাবি করেছেন তিনি। তাই এবার সরাসরি রাহুল গান্ধীকে লিখলেন চিঠি। শুক্রবার সেই ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় প্রকাশও করেছে শর্মিষ্ঠা। তাঁর অভিযোগ, যে ব্যক্তি তাঁকে হেনস্থা করছেন, তাঁর সঙ্গে কংগ্রেসের ঘনিষ্ঠ যোগাযোগ রয়েছে। নবীন শাহি নামে এক ব্যক্তির এক্স হ্যান্ডেলের কথাও উল্লেখ করেছেন তিনি।

শর্মিষ্ঠা মুখোপাধ্যায় দাবি করেছেন, কখনও কখনও তাঁর ও তাঁর বাবার সম্পর্কে নোংরা ভাষা ব্যবহার করছেন ওই ব্যক্তি। তিনি চিঠিতে উল্লেখ করেছেন ওই ব্যক্তিকে এক্স মাধ্যমে ফলো করেন একাধিক কংগ্রেস নেতা। প্রণব মুখোপাধ্যায় সম্পর্কে অশ্লীল মন্তব্য করা হয়েছে বলেও উল্লেখ করেছেন চিঠিতে। তাই এবার ন্যায় চান তিনি। শর্মিষ্ঠা লিখেছেন, আমি একজন মহিলা হিসেবে ন্যায় চাইছি। আপনার ন্যায়ের স্লোগান যেন শুধুই নির্বাচনের স্লোগান না হয়ে থাকে।

শুধু রাহুল গান্ধীকেই চিঠি লেখেননি শর্মিষ্ঠা। কংগ্রেসের অন্যান্য শীর্ষনেতাদেরও দৃষ্টি আকর্ষণ করেছেন তিনি। এক্স মাধ্যমে জয়রাম রমেশকেও ট্যাগ করেছেন তিনি। রাহুলের উদ্দেশে তিনি লিখেছেন, এরা আপনার ফলোয়ার। ঐতিহ্যবাহী একটা দলকে রাজনৈতিক দলকে নীচে নামিয়ে ফেলেছেন বলেও রাহুলকে কটাক্ষ করেছেন শর্মিষ্ঠা। দলের সদস্যদের সম্পর্কে কটু কথা বলার পরও দলের নেতা-নেত্রীদের থেকে কীভাবে সমর্থন পাচ্ছেন কোনও ব্যক্তি, এই প্রশ্ন তুলেছেন তিনি।

চিঠিতে শর্মিষ্ঠার বক্তব্য, “রাহুল গান্ধী ন্যায়ের কথা বলছেন, তাই আমিও ন্যায় চাইছি। যদি ধরেও নি এই ব্যক্তি একজন সাধারণ সমর্থর, তা সত্ত্বেও রাহুল গান্ধীর উচিত অন্তত পুলিশের কাছে অভিযোগ দায়ের করা।”

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed