Pet Dog: ৪৮ ঘণ্টা মনিব দেহের কাছে ঠায় দাঁড়িয়ে রইল পোষ্য, নাহলে খোঁজও মিলত না দেহের – Bengali News | Pet dog guard’s body of a man for 48 hours in Himachal Pradesh mountain

0

হিমাচল প্রদেশ : হাঁটা পথে পাহাড়ের চূড়ার দিকে তাঁদের যেতে দেখেছিলেন অনেকেই। তখনও দিনের আলো ছিল চারপাশে। তারপর পাহাড়ি এলাকায় ঝুপ করে নেমে আসে সন্ধ্যে। চারিদিক অন্ধকার হয়ে যায়। কিন্তু তাঁরা ফেরেননি। একজনের নাম অভিনন্দন গুপ্তা, অন্যজন প্রণীতা ওয়ালা। তাঁদের খোঁজ পেতে রীতিমতো বেগ পেতে হয় পরিবারকে। ফোনের পর ফোন করলেও সুইচ অফ পাওয়া যায়। অভিযোগ পেয়ে হন্যে হয়ে খুঁজতে থাকে পুলিশ। হঠাৎ কানে আসে একটানা ডেকে চলেছে একটি কুকুর। সেই শব্দ শুনে এগোতে এগোতেই পুলিশ যথাস্থানে পৌঁছে গিয়ে দেখে, পড়ে রয়েছে এক ব্যক্তি ও এক মহিলার দেহ।

হিমাচল প্রদেশের বির বিলিং এলাকার ঘটনা। মৃত্যুর প্রায় ৪৮ ঘণ্টা পর তাঁদের দেহ উদ্ধার করা সম্ভব হয়েছে। পুলিশ জানিয়েছে, ওই কুকুর না থাকলে তাদের দেহের খোঁজ পেতে আরও সময় লেগে যেত। জানা গিয়েছে অভিনন্দন পাঠানকোটের শিবনগরের বাসিন্দা, আর প্রণীতা মহারাষ্ট্রের বাসিন্দা। হিমাচলের ওই এলাকা প্যারাগ্লাইডিং-এর জন্য বিখ্যাত। তবে ওই দুজনের কীভাবে মৃত্যু হয়েছে, তা স্পষ্ট নয়।

পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। এরপর পরিবারের হাতে দেহ তুলে দেওয়া হয়। জার্মান শেফার্ড কুকুরটি দেহ পাহারা দিচ্ছিল। পুলিশ জানতে পেরেছে গত রবিবার তারা হোটেল থেকে গাড়িতে চেপে ওই পাহাড়ের দিকে যান। এরপর পায়ে হেঁটে পাহাড়ে ওঠার চেষ্টা করেন। তারপর আর খোঁজ পাওয়া যায়নি।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed