Newborn Deadbody: অমানবিক! এঁদো নালায় কালো পচা জল, তার মধ্যেই ভাসছে সদ্যোজাতর লালচে দেহ – Bengali News | Body of a new born child recovered from a narrow sewage of Purulia

0

এই ড্রেন থেকেই মিলেছে সদ্যোজাতর দেহImage Credit source: TV9 Bangla

পুরুলিয়া: পাশাপাশি দু’টি বাড়ি। মাঝে এক চিলতে সরু জায়গার মধ্যে আরও সরু একটি নালা। এঁদো নালা বলা ভাল। কালো ঘোলাটে জল। ময়লা আবর্জনায় ভর্তি। পাঁক জমেছে নালায়। জমে রয়েছে প্লাস্টিকের বোতলের স্তূপ। সেই সরু এঁদো নালার মধ্যে থেকে মিলল এক সদ্যোজাত শিশুর দেহ। কালো ময়লা জলের মধ্যে পড়ে রয়েছে দেহটি। লালচে হয়ে গিয়েছে গোটা শরীর। শুক্রবার নালার মধ্যে থেকে ওই দেহ উদ্ধার হতেই এলাকায় বেশ চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ঘটনাটি ঘটেছে পুরুলিয়ার ১৪ নম্বর ওয়ার্ডের মুচিপাড়া এলাকায়।

কে বা কারা সদ্যোজাত ওই একরত্তির দেহ পচা ড্রেনের মধ্যে ফেলে রেখে গেল, সে বিষয়টি এখনও স্পষ্ট নয়। এই নালার আশপাশের এলাকায় স্থানীয় কিছু বাচ্চা ক্রিকেট খেলছিল। সেই সময়ই বাচ্চাদের খেলার বল পড়ে যায় ড্রেনে। তারপর সেই বল ড্রেন থেকে তুলতে গিয়েই বিষয়টি প্রথম নজরে আসে এলাকার বাচ্চাদের। তারা দেখে, লালচে মতো একটা কিছু ভেসে রয়েছে নালার মধ্যে। বিষয়টি কী, তা কিছুটা আন্দাজ করতে পেরেই সঙ্গে সঙ্গে তারা খবর দেয় বাড়ির বড়দের।

এদিকে ততক্ষণে বিষয়টি চাউর হয়ে গিয়েছে এলাকায়। খবর পেতেই শোরগোল পড়ে যায় পাড়া-প্রতিবেশীদের মধ্যে। ওই নালার সামনে ভিড় জমান স্থানীয় বাসিন্দারা। খবর দেওযা হয় স্থানীয় কাউন্সিলরকেও। এরপর পুরুলিয়া সদর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। এঁদো নালা থেকে সদ্যোজাত শিশুর দেহটি উদ্ধারের ব্যবস্থা করে পুলিশ এবং উদ্ধারের পর দেহটি পুলিশ নিয়ে যায়। গোটা ঘটনার তদন্ত চালাচ্ছে পুলিশ। কে বা কারা এই সদ্যোজাত শিশুর দেহ ড্রেনের মধ্যে ফেলে রেখে গেল, তা জানার চেষ্টা চালাচ্ছেন পুলিশকর্মীরা। ঘটনাকে কেন্দ্র করে এলাকাবাসীদের মধ্যেও বেশ হইচই পড়ে গিয়েছে।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed