যোগিতা বালির আগে স্বল্পদিনের জন্য অন্য এক নারী ছিল মিঠুনের বউ, এখন তিনি কোথায়? – Bengali News | Whom did mithun chakraborty marry for the first time where is she

0

কিশোর কুমারের প্রাক্তন স্ত্রী যোগিতা বালিকে বিয়ে করার আগে অন্য এক মহিলার সঙ্গে মাত্র কয়েকদিনের বিবাহিত জীবন ছিল মিঠুন চক্রবর্তীর। ১৯৭৯ সালে তাঁকে বিয়ে করেন মিঠুন। সেই বছরই মিঠুনের সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যায় সেই সুন্দরী নারীর। কে ছিলেন মিঠুন চক্রবর্তীর প্রথম স্ত্রী?

প্রয়াত বলিউড অভিনেত্রী শ্রীদেবীর সঙ্গে মিঠুন চক্রবর্তীর সম্পর্কের কথা শোনা যায়। বাঙালি অভিনেত্রী মমতা শঙ্করের সঙ্গ ও শোনা যায় তাঁর প্রেমের গুঞ্জনের কথা। এদের কাউকেই বিয়ে করেননি মিঠুন। তিনি প্রথম বিয়ে করেছিলেন এক অপরূপা সুন্দরী নারীকে। তাঁর নাম হেলেনা লুক। ১৯৭৯ সালে হেলেনাকে ভালবেসে বিয়ে করেছিলেন মিঠুন। কিন্তু সেই একই বছরে তাঁদের ছাড়াছাড়ি হয়ে যায়। হেলেনাকে ডিভোর্স করেন মিঠুন। কে ছিলেন এই হেলেনা?

হেলেনা এক অভিনেত্রী। মডেলিংও করেছিলেন। কাজ করেছিলেন বিমান সেবিকা হয়েও। এই মুহূর্তে হেলেনা থাকেন নিউইয়র্কে। তুরস্কের এক বাসিন্দা তাঁর বাবা। মা ছিলেন অ্যাংলো ইন্ডিয়ান খ্রিস্টান।

এই খবরটিও পড়ুন

কলেজে পড়ার সময় জাবেদ খানের সঙ্গে সম্পর্ক ছিল হেলেনার। জাভেদই তাঁকে আলাপ করিয়ে দিয়েছিলেন মিঠুনের সঙ্গে। মিঠুনের সঙ্গে বিয়ে ভাঙার পর ফের জাভেদের কাছে ফিরে গিয়েছিলেন হেলেন। মিঠুনের সঙ্গে তাঁর আর কোনও যোগাযোগই ছিল না এরপর।

এদিকে যোগিতার সঙ্গে বিয়ে করে সুখের সংসার করতে শুরু করেছিলেন মিঠুন। সন্তান হয় তাঁদের। তিন পুত্র এবং এক কন্যা। কন্যাকে কুড়িয়ে পেয়েছিলেন আঁস্তাকুড় থেকে। সম্প্রতি মিঠুন কলকাতায় এসেছিলেন বাংলা ছবি ‘শাস্ত্রী’তে অভিনয় করতে। শনিবার সকালে তাঁকে ভর্তি করা হয় ইএম বাইপাস সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে। মিঠুনের ছেলে মিমো এবং অভিনেত্রী দেবশ্রী রায় জানিয়েছেন, ভাল আছেন মিঠুন।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed