মিঠুনকে হাসপাতালে দেখতে গেলেন দেবশ্রী… কী বললেন বেরিয়ে এসে?

0

মিঠুনকে হাসপাতালে দেখতে গেলেন দেবশ্রী… কী বললেন বেরিয়ে এসে?

মিঠুনদা হাসপাতালে ভর্তি। আর স্থির হয়ে বসে থাকতে পারেননি অভিনেত্রী দেবশ্রী রায়। দৌড়ে চলে গিয়েছেন ইএম বাইপাস সংলগ্ন সেই হাসপাতালে, যেখানে শনিবার (১০ ফেব্রুয়ারি, ২০২৪) সকালে ভর্তি করানো হয়েছে বর্ষীয়ান অভিনেতা মিঠুন চক্রবর্তীকে। সেখানে গিয়ে কী দেখলেন দেবশ্রী, জানিয়েছেন…

অভিনেতা-প্রযোজক-তৃণমূল বিধায়ক সোহম চক্রবর্তীর প্রযোজনায় তৈরি হচ্ছে ‘শাস্ত্রী’ ছবিটি। জ্যোতিষচর্চা নিয়ে ছবি। দুঁদে জ্যোতিষীর চরিত্রে অভিনয় করছেন মিঠুন। সেই ছবিতেই তাঁর সঙ্গে অভিনয় করছেন দেবশ্রী রায়। এই প্রথম নয়, ‘ত্রয়ী’, ‘এমএলএ ফাঁটাকেষ্ট’, ‘শুকনো লঙ্কা’র মতো ছবিতে মিঠুনের বিপরীতে অভিনয় করেছেন দেবশ্রী। আজকের সম্পর্ক নয়। বহুদিন থেকে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক দেবশ্রী-মিঠুনের। দুই তারকাই জাতীয় পুরস্কারপ্রাপ্ত। দেবশ্রীর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে ভালবাসেন মিঠুন। দেবশ্রীও মিঠুনকে সম্মান করেন খুব। প্রিয় সহ-অভিনেতা এবং বন্ধু মিঠুন চক্রবর্তীর হাসপাতালে ভর্তি হওয়ার খবর পেয়ে ভীষণই দুশ্চিন্তাগ্রস্ত হয়ে গিয়েছিলেন দেবশ্রী। তাঁকে দেখতে হাসপাতালে ছুট্টে গিয়েছেন ‘কলকাতার রসগোল্লা’।

বেসরকারি হাসপাতাল থেকে মিঠুনকে দেখে বেরিয়ে দেবশ্রী বলেছেন, “ভাল আছেন মিঠুনদা, কথা বলছেন। চিন্তার কোনও কারণ নেই।”

কিছুদিন আগেই পদ্মভূষণ সম্মানে ভূষিত হয়েছেন মিঠুন চক্রবর্তী। TV9 বাংলাকে এক একান্ত সাক্ষাৎকারে দেবশ্রী বলেছিলেন, “‘শাস্ত্রী’ ছবির শুটিংয়ের সময় আমার সঙ্গে মিঠুনদার দেখা হবে। পদ্মভূষণ পেয়েছেন বলে তাঁকে আমি রসগোল্লা খাওয়াব।”

‘শাস্ত্রী’ ছবির শুটিং কোনও স্টুডিয়োতে হচ্ছে না। কেয়াতলা, রাম মনোহর লোহিয়া মাতৃসদন হাসপাতাল, শহিদ মিনার, কাঁকুড়গাছির বিভিন্ন লোকেশনে ঘুরে-ঘুরে শুটিং চলছে ছবির। শনিবার ময়দানে শুটিং হওয়ার কথা ছিল। ‘শাস্ত্রী’ ছবির প্রোডাকশন ম্যানেজার চন্দন সামন্ত জানিয়েছেন, “শনিবার মিঠুন শুটিংয়ে আসেননি। শুক্রবার বিকেল ৫টা পর্যন্ত শুটিং করেছেন চিনি। সেই সময় তাঁকে দেখে বোঝা যায়নি মিঠুনের শরীরে কোনও সমস্যা আছে।”

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed