কলিং আর ডেটার জন্য রিচার্জ করুন Jio-র এই প্ল্যান, ফ্রিতে পেয়ে যান 14 OTT সাবস্ক্রিপশন – Bengali News | Get unlimited calling, data, and subscription to 14 OTT platforms with this jio recharge plan

0

Jio একের পর এত নতুন প্ল্যান নিয়ে হাজির হয়। তার সেই সঙ্গে পুরনো প্ল্যানগুলিতেও বিভিন্ন পরিবর্তন নিয়ে আসে। আবারও একটি নতুন প্ল্য়ান নিয়ে এসেছে কোম্পানিটি। এতে অনেক সুবিধা পেয়ে যাবেন। বিশেষ করে আপনি যদি OTT প্ল্যাটফর্ম কিনতে চান, তাহলে এই প্ল্যানগুলি আপনার জন্য একদম উপযুক্ত হতে চলেছে। কারণ এতে, কলিং এবং ডেটা ছাড়াও, আপনাকে কম দামে OTT সাবস্ক্রিপশনও দেওয়া হয়।

কিছু প্ল্যান সম্প্রতি লঞ্চ করেছে Jio। এর মধ্যে রয়েছে 148, 398, 1198 এবং 4498 টাকার প্ল্যান। আপনি যদি এত টাকার একটি প্ল্যান কেনেন, তাহলে আপনাকে OTT সাবস্ক্রিপশনও দেওয়া হবে।

1198 টাকার প্ল্যানে কী রয়েছে?

রিলায়েন্স জিওর 1198 টাকার প্ল্যানের বৈধতা 84 দিন। এতে আনলিমিটেড কলিং দেওয়া হয়, সাথে প্রতিদিন 100টি SMS দেওয়া হয়। প্ল্যানটি প্রতিদিন 2GB 5G ডেটা পেয়ে যাবেন। এটি 14টি OTT প্ল্যাটফর্মে সাবস্ক্রিপশন দেওয়া হয়। এতে Jio TV অ্যাপ্লিকেশনও পাওয়া যাচ্ছে। তার মানে আপনি যে কোনও জায়গায় লাইভ টিভি দেখতে পারবেন এবং এর জন্য আপনাকে কোনও অতিরিক্ত টাকা দিতে হবে না।

14টি OTT সাবস্ক্রিপশন…

14টি OTT সাবস্ক্রিপশন অফারের মধ্যে রয়েছে Jio TV প্রিমিয়াম যার মধ্যে রয়েছে Jio Cinema Premium, Disney+Hotstar, Zee5, SonyLIV, প্রাইম ভিডিয়ো (মোবাইল), Lionsgate Play, Discovery+, Docubay, Hoichoi, SunNXT, Planet মারাঠি, Chaupal, EpicON এবং Kanchcha Lanka। অর্থাৎ বুঝতেই পারছেন এই প্ল্যান রিচার্জ করলে আপনাকে আর অতিরিক্ত টাকা খরচ করতে হবে না।

শুধু Jio-ই নয়। আপনার ফোনে যে সিম রয়েছে, আপনি সেই কোম্পানির বিভিন্ন প্ল্যান সম্পর্কে খোঁজ করতে পারেন। তাতেও আপনি এই ধরনের অনেক প্ল্যান পেয়ে যাবেন।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed