এখন কেমন আছেন মিঠুন চক্রবর্তী? যা বললেন ছেলে মিমো… – Bengali News | What happened to mithun chakraborty as said by his son mimoh

0

বর্ষীয়ান অভিনেতা মিঠুন চক্রবর্তীর শারীরিক অবস্থা এখন কেমন, সে ব্যাপারে হাসপাতাল কর্তৃপক্ষের তরফে কোনও নির্দিষ্ট বিবৃতি এখনও জারি করা হয়নি। প্রাথমিকভাবে খবর এসেছিল, শুটিং ফ্লোর থেকে ইএম বাইপাস সংলগ্ন বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে মিঠুনকে। শনিবার (১০ ফেব্রুয়ারি, ২০২৪) অভিনেতা-প্রযোজক সোহম চক্রবর্তীর আসন্ন ছবি ‘শাস্ত্রী’র শুটিং চলছিল ময়দানে। TV9 বাংলার তরফে ‘শাস্ত্রী’র প্রোডাকশন ম্যানেজার চন্দন সামন্তর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি অবশ্য শুটিং ফ্লোর থেকে মিঠুনকে হাসপাতালে নিয়ে যাওয়ার তথ্যটি মানতে চাননি। TV9 বাংলাকে চন্দন বলেছেন, “শনিবার শুটিং করতে আসেননি মিঠুন। তাঁকে বাড়ি থেকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।” একই বক্তব্য ‘শাস্ত্রী’র মেকআপ আর্টিস্ট সুবীর মান্নারও।

অভিনেতা তথা তৃণমূল বিধায়ক সোহম নিজে সকালবেলা মিঠুনকে হাসপাতালে ভর্তি করাতে নিয়ে গিয়েছিলেন। সংশ্লিষ্ট বেসরকারি হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, মিঠুনের এমআরআই করানো হয়েছে। TV9 বাংলা খোঁজ নিয়ে জানতে পেরেছে, শনিবার ‘শাস্ত্রী’ ছবির শুটিং হওয়ার কথা ছিল কলকাতা ময়দানে। কোনও স্টুডিয়োয় শুটিং হচ্ছিল না বলে জানা গিয়েছে ইন্ডাস্ট্রি সূত্রে। বিভিন্ন লোকেশনে চলছে ‘শাস্ত্রী’ ছবির শুটিং। কেয়াতলা, রাম মনোহর লোহিয়া মাতৃসদন হাসপাতাল, শহিদ মিনার, কাঁকুড়গাছির বিভিন্ন লোকেশনে ঘুরে-ঘুরে শুটিং চলছে ছবির। ছবির বিষয় জ্যোতিষচর্চা। তাতে এক দুঁদে জ্যোতিষীর চরিত্রে অভিনয় করছেন মিঠুন। তিনি ছাড়াও, ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন দেবশ্রী রায়। ‘ত্রয়ী’, ‘এমএলএ ফাঁটাকেষ্ট’, ‘শুকনো লঙ্কা’র মতো ছবিতে মিঠুনের সঙ্গে অভিনয় করেছিলেন দেবশ্রী। কিছুদিন আগেই TV9 বাংলাকে দেওয়া এক সাক্ষাৎকারে দেবশ্রী জানিয়েছিলেন, ‘শাস্ত্রী’ ছবির শুটিং চলাকালীন তিনি মিঠুনকে রসগোল্লা খাওয়াতে চান। উপলক্ষ্য, সম্প্রতি মিঠুনের পদ্মভূষণ পুরস্কার পাওয়া।

এ দিকে, TV9 বাংলা যোগাযোগ করে ‘শাস্ত্রী’ ছবির পরিচালক পথিকৃৎ বসুর সঙ্গে। মিঠুনের শারীরিক অবস্থা সম্পর্কে উত্তর দিতে চাননি। যোগাযোগ করে উত্তর মেলেনি ছবির অভিনেত্রী দেবশ্রী রায়ের কাছ থেকেও। আপাতত কোনও আপডেট মেলেনি সোহমের কাছ থেকেও। অন্য দিকে শুক্রবার বিকেল পর্যন্ত ‘শাস্ত্রী’র শুটিং করেছিলেন মিঠুন। নিরাপত্তার ঘেরাটোপে ছিলেন শুটিং ফ্লোরে। ‘শাস্ত্রী’র প্রোডাকশন ম্যানেজার চন্দন সামন্ত বলেছেন, “বিকেল ৫টা পর্যন্ত শুটিং করেছিলেন মিঠুন চক্রবর্তী। তাঁকে দেখে মনেই হয়নি শরীরে কোনও সমস্যা ছিল।”

এই খবরটিও পড়ুন

মিঠুনের শারীরিক অসুস্থতার খবর পেয়ে TV9 বাংলা যোগাযোগ করে তাঁর বড় ছেলে মিমোর সঙ্গে। মুম্বই থেকে মিমো সাফ বলেছেন, “বাবা সম্পূর্ণ সুস্থ আছেন। তাঁর রুটিন চেক-আপ হচ্ছে। সুগার লেভেল পরীক্ষা করানোর জন্যই বাবারে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আপনারা যে বাবাকে নিয়ে এত চিন্তিত, তা দেখে ভাল লাগল। ধন্যবাদ।”

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed