Rinku Singh: এক ফ্রেমে দুই হিরো… 12th Fail সিনেমার আসল নায়কের সঙ্গে সাক্ষাৎ রিঙ্কুর – Bengali News | Rinku Singh meets IPS Manoj Kumar Sharma, 12th Fail Movie Is Based On His Life

0

Rinku Singh: 12th Fail সিনেমার আসল হিরোর সঙ্গে সাক্ষাৎ রিঙ্কু সিংয়ের

কলকাতা: কোশিশ করনে ওয়ালো কি কাভি হার নেহি হোতি… যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, যাঁরা চেষ্টা করেন, তাঁরা কখনও হারেন না। কথাগুলো একেবারে মিলে গিয়েছে আলিগড়ের সুপারস্টার রিঙ্কু সিংয়ের (Rinku Singh) সঙ্গে। সেই রিঙ্কু এ বার দেখা করলেন আর এক আসল হিরোর সঙ্গে। ‘টুয়েলভথ ফেল’ (12th Fail) এই সিনেমাটি সিনেপ্রেমীদের মনে বিরাট আলোড়ন ফেলে দিয়েছে। কঠোর সংগ্রামের শেষে যে সাফল্য মেলে তারই এক উদাহরণ বিধু বিনোদ চোপড়ার এই সিনেমা। ওই সিনেমার গল্প আইপিএস অফিসার মনোজ কুমার শর্মাকে নিয়ে। সেই মনোজ কুমারের সঙ্গে এ বার দেখা করলেন টিম ইন্ডিয়ার নয়া ফিনিশার রিঙ্কু সিং।

কেকেআর থেকে রিঙ্কু সিংয়ের লাইমলাইটে আসা। একটা সময় ক্রিকেট খেলার জন্য ঝাড়ুদারের কাজও করতে গিয়েছিলেন রিঙ্কু সিং। পরিশ্রম এবং সাফল্য কাকে বলে ভালোই জানেন আলিগড়ের ছেলে। তিনি সকলের মন জয় করে নিয়েছেন তাঁর মাটির মানুষ স্বভাবের জন্য। ঠিক যেমন আইপিএস অফিসার মনোজ শর্মাও মন জয় করেছেন সকলের। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে আইপিএস অফিসার মনোজ শর্মার সঙ্গে রিঙ্কু সিংয়ের ছবি।

বলিউড তারকা বিক্রান্ত মাসি ‘টুয়েলভথ ফেল’ সিনেমার মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন। লেখক অনুরাগ পাঠকের জনপ্রিয় উপন্যাস ‘টুয়েলভথ ফেল’ এর গল্প অবলম্বনে তৈরি বিধু বিনোদ চোপড়ার সিনেমা IPS অফিসার মনোজ কুমারের জীবনের গল্প থেকে অনুপ্রাণিত। প্রথমে ক্লাস টুয়েলভের পরীক্ষায় পাশ করতে পারেননি মনোজ শর্মা। বাড়ি ছেড়েছিলেন। রাত কেটেছিল তাঁর ফুটপাতে। পেট চালানোর জন্য এক ধনী পরিবারে পোষ্যর দেখভাল থেকে শুরু করে তিনি অটোও চালিয়েছিলেন। তারপরও প্রতিষ্ঠিত হওয়ার জেদ ছাড়েননি। UPSC পরীক্ষায় বারবার হোঁচট খেয়েছেন। অবশেষে তাঁর স্বপ্নপূরণ হয়। এই গল্প যে কাউকে অনুপ্রাণিত করবে।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed