Dev on Shankar Dolai: ‘শঙ্কর দলুই কে, বাংলার মানুষের জানা উচিত’, কেন এমন বললেন দেব? – Bengali News | TMC MP Dev talks about Shankar Dolai as his voice speaking on Dev goes viral

0

গত কয়েকদিন ঘাটালের সাংসদ দেবকে নিয়ে যেমন চর্চা তুঙ্গে, তেমনই শিরোনামে উঠে এসেছে ঘাটালের প্রাক্তন বিধায়ক শঙ্কর দোলুইয়ের নামও। একটি অডিয়ো ক্লিপ প্রকাশ্যে এসেছে, যেখানে শোনা যাচ্ছে, একজন অভিযোগ করছেন, দেব তাঁর এমপিল্যাডের টাকার জন্য ৩০ শতাংশ কমিশন চাইছেন। এই অডিয়ো ক্লিপের সত্যতা যাচাই করেনি TV9 বাংলা। শঙ্কর দোলুই ওই ক্লিপের কণ্ঠস্বর তাঁর নয় বলেই দাবি করেছেন। দেব ও শঙ্কর দুজনেই বিতর্ক থেকে দূরে থাকতে চাইলেও রাজনৈতিক মহল তোলপাড় করেছে সেই অডিয়ো ক্লিপ। সেই বিতর্কের মাঝেই এবার শঙ্কর দোলুইয়ের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন দেব।

বৃহস্পতিবার সংসদ চত্বরে দাঁড়িয়ে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে দেব বলেন, বাংলার মানুষের জানা উচিত শঙ্কর দোলুইকে। ওঁর হাত ধরে আমি রাজনীতি শিখেছি। উনি আমার রাজনীতির গুরু। ওঁর হাত ধরে আমি পুরো ঘাটালটা চিনেছি ২০১৪ সালে।

এরপরই অডিয়ো ক্লিপ প্রসঙ্গে দেব বলেন, “প্রথমত উনি কথাটা বলেননি। আর যদি বলেও থাকেন, সে ক্ষেত্রেও আমি বলব, আমরাও তো অনেক সময় বন্ধুদের নিয়ে এভাবে কথা বলে থাকি। কোনও ডিরেক্টর বা অভিনেতা-অভিনেত্রী সম্পর্কেও আমরা এমন আলোচনা করে থাকি। কল রেকর্ড হচ্ছে জানলে হয়ত উনি বলতেন না।” একটা সাধারণ কথার অপব্যবহার করা হচ্ছে বলে মনে করেন তিনি। দেবের কথায়, “প্রত্যেকটা দলেই এই সমস্যা থাকে। ভিতরের কথা বাইরে এনে এভাবে ব্যবহার করা বন্ধ করা উচিত।”

অডিয়ো ক্লিপের কথা অস্বীকার করে শঙ্কর দোলুই আগেই বলেছেন, এই বিষয়টি তাঁর জানা নেই। তিনি বলেছেন, ‘দেবের এমপিল্যাডও আমি দেখিনি। কোথাও কোনও চক্রান্ত থাকতে পারে। এ নিয়ে আমার কোনও মতামত নেই।’

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed