পন্থ সুস্থ হতেই ফের খোঁচা উর্বশীর? ‘ভালবাসা আসলে কোনও…’ – Bengali News | Urvashi Rautela said that marriage for her means being equally responsible and having complete faith in each other.

0

ঋষভ পন্থের প্রতি উর্বশী রাউতেলার অনুরাগ নতুন কোনও ঘটনা নয়! ২০২২-এর ডিসেম্বরে এই ক্রিকেটারের ভয়াবহ দুর্ঘটনার পর তাঁর হাসপাতালের বাইরেও দেখা গিয়েছিল তাঁকে। যদিও পন্থকে কোনওদিনই সেভাবে প্রতিক্রিয়া দিতে দেখা যায়নি। সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘একপাক্ষিক ভালবাসা’ নিয়ে অকপট উর্বশী। ফের একবার খোঁচা দিলেন তাঁকে?

তাঁর কথায়, “আমার মতে ভালবাসা এমন একটা জিনিস যা কখনও একপাক্ষিক হতে পারে না। দু’দিক থেকেই হওয়া উচিৎ। আর আমি মনে করি বিবাহ একটা সুন্দর জিনিস। বিয়ে আমার কাছে এমন একটা মিষ্টি সম্পর্ক যেখানে দু’জনের প্রতি দু’জনের ভালবাসা অটুট হওয়া উচিৎ।” তিনি যোগ করেন, “জীবনের রাস্তা একসঙ্গে দু’জনকে পার হতে হয়। দু’জনের দু’জনের প্রতি বিশ্বাসও ভীষণ দরকার। দরকার সম্মানও।”

উর্বশীর জীবনে নানা সময়ে এসেছে নানা বিতর্ক। ক্রিকেটের সঙ্গে তাঁর সম্পর্ক আজকের নয়। তা বহদিনের। বারেবার ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থের সঙ্গে তাঁর নাম জড়িয়েছে। এখানেই কিন্তু শেষ নয়, পাকিস্তানি ক্রিকেটার নাসিম শাহকে জড়িয়েও তাঁকে নিয়ে চলেছে চর্চা। পন্থ ও নায়িকার ‘প্রেমকথা’ নিয়ে বেড়েছে নানা তিক্ততা হয়েছে কাদা ছোড়াছুড়িও। যদিও অভিনেত্রীকে এখন সরাসরি পন্থের নাম নিতে দেখা যায় না। তবে এই সাক্ষাৎকারের মধ্যে দিয়ে অস্ফুটেই তিনি বুঝিয়ে দিলেন অনেক কিছুই? বুঝিয়ে দিলেন না ফুরিয়ে যাওয়া অনুরাগের কথা?

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed