অভিনতে নয়, সইফ-করিনার ছেলে কী হতে চায় শুনলে চমকে যাবেন – Bengali News | Kareena kapoor khan reveal what her son taimur ali khan wants to be

0

করিনা কাপুর খান ও সইফ আলি খান, বলিউডের অন্যতম সেলেব জুটি। পরিবারের যেখানে অভিনয়ই দাপিয়ে বেড়াচ্ছে। মনসুর আলি পতৌদি ক্রিকেট দুনিয়ায় বছরের পর বছর ধরে রাজত্ব করলেও বংশ পরম্পরায় ক্রিকেট আর স্থান পায়নি। একবার মজা করে শর্মিলা ঠাকুরকে বলতে শোনা যায়, তাঁর জিনের দাপট বেশি, তাই সকলের মধ্যে অভিনয়ের প্রভাবটাই বেশি পড়েছে। ,সইফ আলি খানের প্রথম স্ত্রী অমৃতা সিং, সইফ আলি খানের বোন, সোহা আলি খান, তাঁর কন্যা সারা আলি খান, সকলেই সিনেদুনিয়ার সঙ্গে যুক্ত। তবে করিনা কাপুরের পুত্রের মুখে এবার অন্যসুর।

ছোট থেকেই সোশ্যাল মিডিয়া স্টার তৈমুর আলি খান। তৈমুর জন্মলগ্ন থেকেই ভাইরাল। তাকে নিয়ে তৈরি হয়েছে একাধিক ফ্যানপেজ। তার ছবি ভক্তদের হাতে হাতে ঘোরে, স্কুলের আপডেট থেকে শুরু করে, মায়ের হাত ধরে সৈকত ভ্রমণ, তালিকা থেকে বাদ পড়ে না কিছুই। তবে কোথাও গিয়ে যেন সেই তৈমুর আলি খানকে নিয়েই দর্শকদের নিরাশ করলেন করিনা কাপুর খান।

এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন যে, তাঁর ছেলেকে বিজ্ঞাপনে নেওয়ার জন্য বহু আর্জি এসেছে ইতিমধ্যেই। তবে তিনি চান না তাঁর সন্তানেরা স্টার কিড হিসেবে বড় হোক। তিনি তাদের স্বাধারণ জীবন দিতেই পছন্দ করেন। তৈমুর কিংবা জেহর বড় হয়ে যা হতে ইচ্ছে করবে, তারা তাই হবে। তবে তৈমুরের সম্ভাবনা এখন থেকেই পরিলক্ষিত করতে পারছেন অভিনেত্রী। করিনা কাপুর খান জানিয়ে দিলেন, তৈমুর ফুটবল প্লেয়ার হতে চায়। ফুটবলের প্রতি তার টান। মেসি তার কাছে হিরো। আর্জেন্টিনার নায়ক লিওনেল মেসি, বহু মানুষের জীবনে ভগবান তিনি। সেি মেসিই মন কেড়েছে ছোট্ট তৈমুরের।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed