Pravasi Gujarati Parv 2024: আহমেদাবাদে বসতে চলেছে ‘প্রবাসী গুজরাটি পর্ব ২০২৪’, থাকবেন দেশ-বিদেশের ৩০০০ ব্যক্তিত্ব – Bengali News | Pravasi Gujarati Parv 2024 will be held in Ahmedabad organised jointly by TV9 Network and AIANA

0

আহমেদাবাদে বসতে চলেছে প্রবাসী গুজরাটি পর্ব ২০২৪।Image Credit source: TV9 Bharatvarsh

আহমেদাবাদ: আরও এক ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী হতে চলেছে গুজরাটের রাজধানী, আহমেদাবাদ শহর। ২০২২ সালে ব্যাপক সাফল্যের পর ফের শুরু হতে চলেছে ‘প্রবাসী গুজরাটি পর্ব’। মূলত, সারা বিশ্বের বিভিন্ন ক্ষেত্রে শীর্ষে থাকা গুজরাটিদের সম্মান দিতেই এই বিশেষ উৎসবের আয়োজন। এবার একই মঞ্চে উপস্থিত হবেন বিশ্বের ৪০টি দেশের ৩০০০-র বেশি গুজরাটি সম্প্রদায়ের বিশিষ্ট ব্যক্তিরা। মূলত, বিশ্বব্যাপী গুজরাটি সম্প্রদায়ের গৌরব উদযাপন করতেই ‘প্রবাসী গুজরাটি পর্ব ২০২৪’-এর আয়োজন। স্বাভাবিকভাবেই এই অনুষ্ঠানে সকলের মন জয় করবে এবং সফল হবে বলে আশাবাদী উদ্যোক্তারা।

টিভি৯ নেটওয়ার্ক এবং উত্তর আমেরিকায় ভারতীয় আমেরিকানদের অ্যাসোসিয়েশন (AIANA) যৌথভাবে আগামী ১০ ফেব্রুয়ারি গুজরাটের আহমেদাবাদে প্রবাসী গুজরাটি পর্ব ২০২৪-এর আয়োজন করছে। সারা বিশ্বে ছড়িয়ে থাকা বিভিন্ন ক্ষেত্রে শীর্ষে পৌঁছে যাওয়া গুজরাটি সম্প্রদায়ের ব্যক্তিত্বরা এই প্ল্যাটফর্মে একই ছাদের নীচে জড়ো হবেন।

বর্তমানে গুজরাটি সম্প্রদায়ের হাজার-হাজার মানুষ বিশ্বের বিভিন্ন প্রান্তে বসবাস করেন। এবার প্রবাসী গুজরাট পর্ব ২০২৪-এর মঞ্চে ২০টি রাজ্য, ৪০টি দেশ থেকে ৩০০০ প্রতিভাবান ব্যক্তিত্ব একসঙ্গে জড়ো হবেন। যার মধ্যে রাজনৈতিক থেকে শুরু করে শিল্প, সাহিত্য, চলচ্চিত্র, আধ্যাত্মিক-সহ বিভিন্ন ক্ষেত্রের উজ্জ্বল গুজরাটি নক্ষত্ররা থাকবেন। বলা যায়, দেশ ও বিদেশের গুজরাটিদের মধ্যে সংযোগ স্থাপনের অন্যতম মাধ্যম হতে চলেছে এই অনুষ্ঠান। তাই এই অনুষ্ঠান নিয়ে আহমেদবাদের বাসিন্দা-সহ গুজরাটি সম্প্রদায়ের মধ্যে কৌতূহলের অন্ত নেই।

এই খবরটিও পড়ুন

টিভি৯ নেটওয়ার্ক এবং AIANA-র যৌথ উদ্যোগে আয়োজিত প্রবাসী গুজরাটি পর্ব ২০২৪ অনুষ্ঠানটি গুজরাটি সম্প্রদায়ের গৌরব উদযাপনের সবচেয়ে বড় মঞ্চ হতে চলেছে। এই মঞ্চে আগত বিশিষ্ট ব্যক্তিরা তাঁদের জীবন সংগ্রাম ও বিভিন্ন প্রতিকূল পরিস্থিতির সঙ্গে লড়াই করে শীর্ষস্থানে পৌঁছনোর অভিজ্ঞতা তুলে ধরবেন। প্রত্যেকে তাঁদের শহরের কথাও জানাবেন। স্বাভাবিকভাবেই এই অনুষ্ঠান নিয়ে গুজরাটিদের মধ্যে উন্মাদনা বাড়ছে।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed