MS Dhoni: বন্ধুর জন্য অন্য রূপে মাহি, IPL এর প্রস্তুতিতে মন ছুঁয়ে গেল থালার মনোভাব – Bengali News | MS Dhoni uses bat with sticker of childhood friend’s sports shop, pic goes viral

0

MS Dhoni: বন্ধুর জন্য অন্য রূপে মাহি, IPL এর প্রস্তুতিতে মন ছুঁয়ে গেল থালার মনোভাবImage Credit source: X

কলকাতা: এক হি তো দিল হ্যায় মাহি, কিতনে বার জিতোগে?… (যার বাংলা তর্জমা করলে দাঁড়ায় একটাই তো হৃদয় মাহি, কতবার জিতবে?) এই কথাই মুখে মুখে ঘুরছে ধোনি ভক্তদের। মহেন্দ্র সিং ধোনিকে (MS Dhoni) সব সময় ভালোবাসায় ভরিয়ে দেন তাঁর অনুরাগীরা। সাফল্যের শিখরে পৌঁছে গেলেও মাহির মধ্যে মাটির মানুষের ভাবটা এখনও যায়নি। বর্তমানে আইপিএলের (IPL) অনুশীলনে মগ্ন ধোনি। প্রায়শই সোশ্যাল মিডিয়ায় তাঁর জিম সেশন, নেটে ব্যাটিং অনুশীলনের ভিডিয়ো ভাইরাল হচ্ছে। এ বার নজর কাড়ল ধোনির ব্যাট। কারণ সেখানে রয়েছে একটি স্টিকার। আর তাতেই রয়েছেন বিশেষত্ব।

ক্রিকেটারদের ব্যাটে নামকরা ব্র্যান্ডের স্টিকার লাগানো থাকে। তার ফলে সেই ব্র্যান্ডের প্রচার হয়। এবং সকল ক্রিকেটার তাঁদের ব্যাটে লাগানো স্টিকারের ব্র্যান্ডের থেকে টাকাও পান। ধোনির কেরিয়ারে তাঁর ব্যাটের জন্য প্রথম স্পনসর এনে দিয়েছিলেন এক বন্ধু। এ বার তাঁর পাশে দাঁড়ালেন মাহি। সম্প্রতি ভাইরাল হওয়া ছবিতে দেখা গিয়েছে, ধোনির ব্যাটে রয়েছে ‘Prime Sports’ লেখা একটি স্টিকার। মাহির ছেলেবেলার বন্ধু পরমজিৎ সিংয়ের একটি খেলাধূলার সরঞ্জামের দোকান রয়েছে। তার নাম ‘Prime Sports’। ধোনি এ বার তাঁর বন্ধুর ওই দোকানের প্রচার করলেন একটু অন্যরকম ভাবে। যা করে তিনি ফের মন জয় করেছেন নেটিজ়েনদের।

‘MS Dhoni: The Untold Story’ এই বায়োপিকের মাধ্যমে সকলে জানতে পেরেছিলেন ধোনির সঙ্গে তাঁর বন্ধুদের সম্পর্কের কথা। মাহির ছেলেবেলার বন্ধু পরমজিৎ সিং সব সময় তাঁর পাশে থেকেছেন। তিনি ধোনিকে প্রথম স্পনসর পেতে সাহায্য করেছিলেন। এ বার ধোনি হয়তো সকলকে না জানিয়েই বন্ধুর পাশে দাঁড়ানোর প্রয়াস নিলেন। নেটদুনিয়ায় রীতিমতো ভাইরাল হয়েছে ধোনির ব্যাটে ‘Prime Sports’ লাগানো স্টিকারের ছবি। ও তাঁর বন্ধু পরমজিৎ সিংয়ের ‘Prime Sports’ দোকানের ছবি। ধোনি ভক্তদের সোশ্যাল মিডিয়া সাইটে ঘুরছে সেই ছবি।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed