গোপনে বাড়ছে বেবিবাম্প, অন্তঃসত্ত্বার খবর এখনও লুকিয়ে ইয়ামি – Bengali News | Yami goutam pregnant going to shared good news soon

0

অধিকাংশ সময়ই সেলেবদের বিয়ের পরই শুনতে হয় সন্তান নেওয়ার প্ল্যান কি, সেই প্রশ্ন। কেউ ঢিলে ঢালা পোশাক পরা মানেই তিনি বেবিবাম্প লুকিয়ে রাখছেন। অধিকাংশ সময়ই এমন রটনা শোনা যায় সোশ্যাল মিডিয়ায়। তবে ইয়ামি গৌতমের ক্ষেত্রে তেমনটা সত্যি নয়। কারণ সত্যি তিনি মা হতে চলেছেন। সম্প্রতি প্রকাশ্যে এল সেই খবর। যদিও অন্তঃসত্ত্বা হওয়ার খবর তিনি বা তাঁর স্বামী আদিত্য ধর এখনও প্রকাশ্যে আনেননি। তবে গোপন সূত্রে খবর এবার সামনে আনল, হিন্দুস্থান টাইমস। তাদের রিপোর্চ অনুযায়ী ইয়ামি গৌতম এখন সাড়ে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। এক সূত্র অনুযায়ী খবর, ইয়ামি যখন থেকে জানতে পেড়েছেন, যে তিনি মা হতে চলেছেন, তবে থেকেই বিষয়টা নিয়ে ভীষণ সিরিয়াস। সম্ভাব্য মে মাসে জন্ম হতে চলেছে তাঁর সন্তানের। যদিও পরিবার এখন সম্পূর্ণ বিষয়টাকেই গোপনে রাখার চেষ্টা করছে।

অপর সূত্রে খবর, খুব শীঘ্রই এই জুটি তাঁদের অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আনতে চলেছেন। বর্তমানে তিনি তাঁর আগামী থ্রিলারের প্রচারে ব্যস্ত। যার প্রযোজকও তিনি নিজে। এই কাজ শেষ হতেই খবর সামনে আনবেন বলে খবর। প্রকাশ্যে ইয়ামিকে যতবার দেখা যাচ্ছে, ততবারই তিনি দোপাট্টা দিয়ে তাঁর বেবিবাম্প ঢাকছেন বলেই খবর।

প্রসঙ্গত উড়ি ছবির সেটেই একে অন্যকে মন দিয়েছিলেন ২০১৯ সালে। তারপর থেকেই বাড়তে থাকে তাঁদের সম্পর্কের গভীরতা। তারপর ৪ জুন ২০২১ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে দেখা যায় জুটিকে। কাজ নিয়ে ব্যস্ত থাকলেও এবার পরিবার পরিকল্পনায় মন দিয়েছেন ইয়ামি। তবে কাজ সেক্ষেত্রে বিন্দুমাত্র থেমে থাকেনি। এখনও পর্যন্ত ছবির প্রচারেই ব্যস্ত ইয়ামি।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed