কয়েকদিনের দূরত্বই যেন দীর্ঘ, কাকে কাছে পেয়ে শৈশবে ফিরলেন শুভশ্রী – Bengali News | Subhashree ganguly spend some quality time with her son yuvaan

0

বেশ কিছুদিন ধরেই কাছে পাননি তাকে শুভশ্রী গঙ্গোপাধ্যায়। দ্বিতীয়বার মা হওয়ার পরই খানিক বিরতি, তবে সেই বিরতি দীর্ঘ নয়। একমাস ছুটি নিতে না নিতেই কাজে ফিরলেন অভিনেত্রী। রাজ চক্রবর্তীর সঙ্গে বাবলি ছবির সেটে দিয়েছিলেন ছুট। তবে কাছে ছিল না তাঁর প্রথম সন্তান ইউভান। সোশ্যাল মিডিয়ায় ইউভানের একাকি ছবি পোস্ট করে লিখেও ছিলেন তিনি ছেলেকে বেজায় মিস করছেন। টেনদুনিয়ায় কিছুজনের কাছে ট্রোল্ডও হতে দেখা গিয়েছিল তাঁকে। ছেলেকে ফেলে মা শুটে ব্যস্ত। যদিও সেলেবদের এটাই জীবন। সংসার সামলানোর পাশাপাশি সিনেপাড়ার কমিটমেন্টও বজায় রাখতে হয়। আর সেই কারণেই ছেলেকে কয়েকদিনের জন্য কাছ ছাড়া করতে হয়েছিল, তবে বাবলি ছবির কিছুটা কাজ মিটিয়ে কলকাতায় ফিরতেই ছেলেকে একান্তে কিছুটা সময় দিলেন শুভশ্রী। প্লেগ্রাউনে গিয়ে শৈশবে ফিরলেন শুভশ্রী। একের পর এক ছবি শেয়ার করলেন সেখান থেকে। খাওয়া দাওয়া, রাইড, তালিকা থেকে কিছুই বাদ পড়ল না তাঁর।

প্রসঙ্গত, কয়েকদিন আগেই আবির চট্টোপাধ্যায়, রাজ চক্রবর্তী ও গোটা বাবলি টিমের সঙ্গে কলকাতায় ছেড়েছিলেন শুভশ্রী। পাহাড় কোলে রমরমিয়ে শুটিং করতে দেখা যায় তাঁকে। রাজ চক্রবর্তীও সেট থেকে বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন। টলিপাড়ায় নতুন জুটি। রাজ চক্রবর্তীর ফ্রেমে এবার জুটি বাঁধলেন আবির চট্টোপাধ্যায় ও শুভশ্রী। বুদ্ধদেব গুহর উপন্যাস অবলম্বনে ছবি। ছবি খবর সোশ্যাল মিডিয়ায় আগেই শেয়ার করে নিয়েছিলেন টলিপাড়ার জুটি। অধিকাংশ ভক্তেরই এই উপন্যাস ভীষণ পছন্দের। ফলে ছবি নিয়ে আশাও বাড়ছে প্রতি নিয়ত। যদিও ছবি কব মুক্তি পেতে চলেছে সে বিষয় এখনও কোনও মন্তব্য করেননি তাঁরা। তবে টানা ৫ দিনের শুট সেরে যখন বিবান পথে ফিরছিলেন আবির ও শুভশ্রী, বিমান সংস্থা থেকে তাঁদের আগামী ছবির জন্য শুভেচ্ছাও জানান হয়।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed