Somnath Shyam: সুব্রত বক্সির অনুষ্ঠান আবারও ‘ডুমুরের ফুল’ সোমনাথ – Bengali News | Subrata Bakshi program, do not know Somnath! Did not receive an invitation, claimed the MLA

0

শ্যামনগর: ব্যারাকপুরে বিধায়ক-সাংসদ সংঘাত চলছেই। থামার যেন লক্ষণ দেখতেই পাওয়া যাচ্ছে না। এরইমধ্যে শ্যামনগরে সুব্রত বক্সির অনুষ্ঠানে এলেনই না সোমনাথ শ্যাম। তাঁর সাফ কথা, তিনি নাকি জানতেনই না। আমন্ত্রণই পাননি বলে দাবি, তৃণমূল বিধায়কের। অনুষ্ঠানের আয়োজক অর্জুন ঘনিষ্ঠ বলে পরিচিত। সে কারণেই কী এলেন না তিনি? উঠছে প্রশ্ন। আগে নৈহাটি উৎসবে সুব্রত বক্সির অনুষ্ঠানে ছিলেন না সোমনাথ। 

প্রসঙ্গত, জগদ্দল বিধানসভায় শ্যামনগর কল্যাণ সংঘের মাঠে চলছে শ্যামনগর উৎসব। সেখানেই ছিলেন সুব্রত বক্সি। সেখানেই সোমনাথ শ্যামের অনুপস্থিতি নিয়ে চলছে চর্চা। যদিও সোমনাথ শ্যাম বলছেন, “উনি নৈহাটি উৎসবে গিয়েছিলেন। আমি সেটা জানতাম না উনি কখন কোথায় যাচ্ছেন। আজকের যে অনুষ্ঠানের কথা হচ্ছে সেটার আমন্ত্রণ আমি পাইনি। ব্যক্তি হিসাবে কেউ অনুষ্ঠান করতেই পারে। আমার জানা নেই। কেউ আমাকে নাই জানাতে পারে তাঁর অনুষ্ঠানে। সেটা নিয়ে আমি কোনও মন্তব্য করব না। আগামীদিনে দেখব আমার প্রতি তাঁর কী ক্ষোভ রয়েছে। সভাপতি ওখানে যাচ্ছেন বলে আমার জানা নেই।”  

এই খবরটিও পড়ুন

তবে তোপ দাগতে ছাড়েননি উৎসব কমিটির সভাপতি তথা ভাটপাড়া পৌরসভার কাউন্সিলর সোমনাথ তালুকদার। সাফ হলছেন, বিধায়ককে এলাকায় কোনও কাজে লাগে না। হোমেও লাগে না, যজ্ঞেও লাগে না। তাই তাঁর আমন্ত্রন নেই। অন্যদিকে সাংসদ অর্জুন সিং বলছেন, এটা শ্যামনগর উৎসব কমিটির ব্যাপার। এটা আমার কোন ব্যাপার নয়। 

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed