Murshidabad: কখনও বাঁশবাগান, কখনও বাড়ির পিছনে! বোমা উদ্ধার অব্যাহত মুর্শিদাবাদে – Bengali News | Murshidabad: 11 bomb recover from murshidabad beside School house

0

তাজা সকেট বোমা উদ্ধার
Image Credit source: Tv9 Bangla

রেজিনগর: গত সোমবার একসঙ্গে অনেকগুলি সকেট বোমা উদ্ধার হয়। সেই ঘটনার তিন দিনও কাটল না। আবারও বোমা উদ্ধার হল মুর্শিদাবাদের রেজিনগরে। বুধবার রাত্রিবেলা রেজিনগর থানার নাজির পুর হাইস্কুল পাড়ার একটি বাড়ির পিছন থেকে পুলিশ উদ্ধার করে।

গোপন সূত্রে খবর পেয়ে গতকাল তল্লাশি চালান পুলিশ আধিকারিকরা। তারা একসঙ্গে এগারোটি তাজা সকেট বোমা উদ্ধার করে। রাত থেকে বোমাগুলি পাহাড়া দিতে থাকেন সিভিক ভলান্টিয়ররা। খবর দেওয়া হয় বম্ব স্কোয়াডকে। এরপর বম্ব স্কোয়াড এসে বোমাগুলি নিষ্ক্রয় করে। সামনেই ভোট তার আগে একের পর এক বোমা উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

এলাকাবাসী আসারুন বিবির দাবি, “আমাদের ঘরের পিছনে কারা যে বোমা রেখে গিয়েছে কিছুই জানি না। আমার বাড়িতে অনেক বাচ্চা আছে। আশপাশের শিশুরাও খেলা করতে আসে। কোনও অঘটন ঘটে গেলে কী হবে। খুব আতঙ্কে আছি।” প্রসঙ্গত, এর আগে বর্ষবরণের রাত্রিবেলা বাঁশবাগানের ভিতর থেকে বোমা উদ্ধার হয়। নাইলনের ব্যাগের ভিতর বোমাগুলি রাখা ছিল। সেই সময়ও এলাকাবাসী অভিযোগ করেছিলেন শিশুরা খেলাধুলা করে। বোমা ফাটলে বড় দুর্ঘটনা ঘটবেই।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed