Awas Yojona: ‘আবাসে’র টাকায় ১ লক্ষ টাকায় তিন তলা বাড়ি বানিয়ে বিতর্কে জড়িয়েছিলেন, খবর হতেই টাকা ফেরতের আবেদন তৃণমূল নেতার – Bengali News | Awas yojona Trinamool leader wants to return housing money in controversy after building 3 storey house, Trinamool leader wants to return the money

0

এই তিন তলা বাড়ি বানিয়েছিলেনImage Credit source: TV9 Bangla

কলকাতা: খবর সম্প্রচার হওয়ার পর নড়েচড়ে বসে বিধাননগর পৌরনিগম। অবশেষে টাকা ফেরত দিতে চেয়ে আবেদন করলেন রাজারহাট নিউটাউনের তৃণমূল কংগ্রেসের সভাপতি অচিন্ত্য মণ্ডলের স্ত্রী শিখা মণ্ডল। প্রসঙ্গত, আবাস যোজনা (হাউজ় ফর অল) ঘর নিয়ে রাজারহাট নিউটাউন শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি অচিন্ত্য মণ্ডল। ২০১৯-২০ বর্ষে প্রধানমন্ত্রীর আবাস যোজনা (হাউজ় ফর অল) ঘরের টাকা পান  রাজারহাট নিউটাউন শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি অচিন্ত্য মণ্ডল। স্মার্ট সিটি নিউ টাউনের বুকে গড়ে ওঠে তিন তলা বাড়ি। সামর্থ্য থাকলেও কেন নিলেন ঘরের সরকারি বরাদ্দ টাকা? ক্ষমতা বলে প্রভাব খাটিয়ে গরিবের ঘরের টাকা পেলেন? তা নিয়ে প্রশ্ন ওঠে বিস্তর।

বিধাননগর পৌরনিগমের ‘মেয়র ইন কাউন্সিল’ সংশ্লিষ্ট বিভাগের রহিমা মণ্ডলের সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, “আমরা প্রাথমিকভাবে পর্যবেক্ষণ করার পরে প্রথম কিস্তির টাকা প্রদান করি। পরবর্তী সময়ে পর্যবেক্ষণ করতে গিয়ে দেখা যায় তিনি তিন তলার ছাদ ঢালাই করেছেন।” তারপরেই তাঁর ফাইলটি আটকে দেওয়া হয়েছে। বিধাননগর পৌরনিগম খুলে যাওয়ার পরেই নোটিস করে ডেকে পাঠানো হবে এবং সরকারি বরাদ্দ টাকা ফিরিয়ে দেওয়ার জন্য নোটিস করা হবে বলে জানা গিয়েছে। যদি টাকা ফেরত না দেন, তাহলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছে কর্তৃপক্ষ । এই বিষয় নিয়ে অচিন্ত্য মণ্ডলকে জিজ্ঞাসা করা হলে তাঁর স্পষ্ট বক্তব্য, “ছেলের বিয়ের জন্য ঘর তৈরি করেছি।”

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed