সৌম্যর গলায় মালা কেন, মিল কোথায়? খোলসা করেছিলেন সন্দীপ্তা – Bengali News | Why sandipta sen feel connected with soumya mukherjee

0

সৌম্য মুখোপাধ্যায় ও সন্দীপ্তা সেন। সদ্য বিবাহিত টলিপাড়ার জুটি। যাঁদের নিয়ে সর্বত্র তুঙ্গে। টলিপাড়ার অন্যতম অভিনেত্রী সন্দীপ্তার কেরিয়ার শুরু ছোট পর্দা থেকে। সেখান থেকে একাধিক পথ পেরিয়ে আজ তিনি দাপুটে অভিনেত্রী। ছবি থেকে ওটিটি, সর্বত্রই ফেলেছেন নিজের বিশেষ ছাপ। এবারও তার ব্যতিক্রম হল না। সদ্য মুক্তি পেয়েছে তাঁর ওটিটি সিরিজ বোধন ২, সেখানেও সকলকে তাক লাগিয়েছেন তিনি। তবে কাজের মাঝে খানিকটা সময় করে নিয়ে সন্দীপ্তা এখন বেরিয়ে পড়েছেন ছুটি কাটাতে। পাহাড়েই একান্তে কাটছে তাঁর সময়। তিনি সৌম্য মিলে এই ছুটি উপভোগ করছেন কাছে পিঠে, তবে বড় ট্রিপ প্ল্যানও রয়েছে লিস্টে, বিয়ের খরচ, কাজের চাপ, সবটা সামলে সন্দীপ্তা আবারও হারাবেন সৌম্যর হাত ধরে।

সৌম্য ও সন্দীপ্তার জুটির বিশেষত্ব কি? সেটা হল ঘুরতে যাওয়াই যাঁদের নেশা। সন্দীপ্তা বলেছিলেন, ”একটা বিষয় দেখে আমার অবাক লাগল, আগে আমার তিন মাস কোথাও না গেলেই মনে হতো, কতদিন কোথাও যায়নি। সৌম্যর দেখি মাত্র দেড় মাস হলেই শুরু হয়ে যায় অস্বস্তি। ও আমার থেকেও বেশি ঘুরতে পছন্দ করে। তবে বিয়ের পর পর আমরা কোথাও যাচ্ছি না। কয়েকমাস পর যাব। কারণ বিয়ের জন্য কয়েকদিন ছুটি নিতে হবে। এরপর আমারও কাজ আছে, ওরও অফিস আছে, তাই ছুটি পাব না আমরা। তবে কয়েক মাস পর তো যাবই। সেই প্ল্যানও চলছে। যদিও একটা সমস্যা রয়েছে, কখন করব প্ল্যান! এত কম সময় পাই আমরা একসঙ্গে কথা বলার, যে সব কিছু একসঙ্গে হয়ে উঠছে না। সামনে বিয়ে, তাই বিয়ে নিয়ে কথা বলতেই সময় কেটে যাচ্ছে এখন।” আর ঠিক সেই কারণেই এখনও কোনও বড় ট্রিপ প্ল্যান তাঁরা করে উঠতে পারেননি। নাকি, গোপনে প্ল্যান চলছে, সবটাই সারপ্রাইজ, তা সময় বলবে।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed