মেট্রোয় বসে জুতোয় কোল্ডড্রিঙ্ক ঢেলে পান করল যুগল! হাঁ করে দেখল যাত্রীরা – Bengali News | Couple drink cold drinks inside the shoes in delhi metro, video went viral on social media

0

আজকাল ভাইরাল হওয়ার জন্য মানুষ কী-ই না করছে। সবচেয়ে অবাক ব্যাপার হল, বহু মানুষ তার জন্য দিল্লিকেই বেছে নিয়েছে। গোটা 2023 জুড়ে একের পর এক দিল্লি মেট্রোর ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে নতুন বছরেও সেই ট্রেন্ড কমেনি। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় এমন একটি দিল্লি মেট্রোর ভিডিয়ো ভাইরাল হয়েছে, যা দেখে নেটিজেনরা জঘন্য বলেছেন। দিল্লি মেট্রোর ভিতরে এক যুগলকে এমন অদ্ভুত কাজ করতে দেখা যাচ্ছে যে, আপনি হয়তো এমনটা আগে কখনো দেখেননি। ঠিক কী দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়?

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, এক দম্পতি তাদের সিটে বসে রয়েছে। ছেলেটির এক পায়ে জুতো নেই। সেই জুতো যুবকটি তার হাতে ধরে আছে। কিন্তু তারপরেই আপনি যেদিকে চোখ যাবে, তা হল মেয়েটি হাতে কোল্ড ড্রিঙ্কসের একটি বোতল ধরে আছে। কিন্তু এসব কেন? হঠাৎই তা ভাবতে ভাবতে আপনি দেখবেন জুতোর মধ্যে কোল্ড ড্রিঙ্কস ঢেলে দিচ্ছে। আর একটি পাইপ দিয়ে সেই কোল্ড ড্রিঙ্কস জুতো থেকে খাচ্ছে সেই যুবক। নিজে খেয়ে সেই পাইপ পাশে বসে থাকা যুবতিকেও দিলেন। আর সেই যুবতিও খেতে শুরু করল। জানা গিয়েছে এটি দিল্লি মেট্রোর ভিডিয়ো।

এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে rkramaad_009 নামের আইডিতে শেয়ার করা হয়েছে, যা এখনও পর্যন্ত 1.6 মিলিয়ন অর্থাৎ 16 লাখ বার দেখা হয়েছে। অন্যদিকে 17 হাজারেরও বেশি মানুষ ভিডিয়োটি লাইকও করেছেন। অনেকে অনেক কমেন্টও করেছেন। এক ব্যক্তি ক্ষুব্ধ হয়ে লিখেছেন, “দোষটা আপনার নয়। আমার। কারণ আমি আবার ইনস্টাগ্রাম চালু করেছি।”

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed