মা হতে চলেছেন দীপিকা? অবশেষে সুখবর শোনালেন অভিনেত্রী – Bengali News | Ranveer singh deepika padukone planning to have children

0

দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। বলিউডের অন্যতম চর্চিত জুটি। তাঁদের নিয়ে সোশ্যাল মিডিয়ায় বারবরই চর্চা তুঙ্গে। একের পর এক সেলেব বিয়ের পর সন্তান নেওয়ার সিদ্ধান্ত নিলেও তাঁরা সুখবর শোনাতে খুব একটা আগ্রহ দেখাননি। সন্তান নেওয়ার প্রসঙ্গে বারবার দীপিকাকে বলতে শোনা গিয়েছে, যখন সময় হবে, তখন নিশ্চয়ই জানাব। এই খবর চেপে রাখা যায় না। তাতেও জল্পনা থেমে থাকেনি। কারণ একাধিকবার প্রকাশ্যে এসেছিল তাঁর মা হওয়ার খবর। কখনও ঢিলেঢালা পোশাক পরে ভাইরাল তিনি, কখনও আবার তাঁর গোপনীয়তা নিয়ে উঠেছে প্রশ্ন, তবে তিনি যে মা হচ্ছেন না, তা বারবার প্রমাণিত হয়ে গিয়েছিল। একটা সময়ের পর অনেকেই মনে করেছিলেন যে তিনি হয়তো সন্তান নেবেন না। তবে না, এটা সত্যি নয়। এবার সেই কথা নিজে মুখে স্বীকার করে নিলেন তিনি। দিলেন সুখবর।

বললেন তিনি সন্তান নিতে চান। তিনি ও রণবীর সিং এবার সন্তান চান। তাঁরা পরিবার তৈরি করতে চান। দীপিকার কথায়, তাঁর পরিবারের অনেকেই যখন তাঁর সঙ্গে দেখা করেন, বলে থাকেন, তিনি নাকি অনেকটা পাল্টে গিয়েছেন। অনেকটা পরিবর্তন হয়ে গিয়েছে তাঁর স্বভাবে। তিনি নিজেও তা স্বীকার করে থাকেন। রণবীর ও তিনি একসঙ্গে অনেকটা পাল্টে গিয়েছেন। এখন তিনি সন্তান চান। দীপিকা পাড়ুকোন বলেন, আমি ও রণবীর আমরা দুজনেই শিশু ভীষণ ভালবাসি। তাই এবার আমরা সন্তান নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। ফলে সেই সময়ের দিকে আমিও তাকিয়ে রয়েছি, যখন আমি ও রণবীর সন্তান নেব, পরিবার শুরু কর।

এই খবরটিও পড়ুন

প্রসঙ্গত, ২০১৮ সালে বিয়ে করেন এই জুটি। একে অন্যের সঙ্গে ঘর বেঁধেছেন তাঁরা বহুদিন। বেশ কয়েকবছর ধরে প্রেম সেখান থেকেই বিয়ে। কেরিয়ার নিয়ে ব্যস্ত রণবীর ও দীপিকা বলিউডের এখন হট কেক। তবে কেটে গিয়েছে বেশ কয়েকটা বছর, ফলে দুজনেই এবার পরিবারের কথা ভাবছেন।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed