ভারতে এল Kawasaki Eliminator, টেক্কা দিতে পারে Royal Enfield Super Meteor 650-কে – Bengali News | Kawasaki Eliminator launched in india, check price and features

0

কাওয়াসাকি (Kawasaki) ভারতীয় বাজারে তার পাওয়ার-ক্রুজার বাইক এলিমিনেটর (Eliminator) লঞ্চ করে নতুন বছর 2024-এর যাত্রা শুরু করেছে। দুর্দান্ত ডিজাইন, শক্তিশালী ইঞ্জিন এবং কুল ফিচার সহ এই বাইকের এক্স-শোরুম দাম রাখা হয়েছে 5.62 লাখ টাকা। যারা Kawasaki কোম্পানির বাইক পছন্দ করেন কিংবা কেনার প্ল্যান করছেন, তাদের জন্য বছরের শুরুতেই এই বিরাট উপহার নিয়ে হাজির কোম্পানিটি। অবাক করা ব্যাপার হল কোম্পানির মতে, এই বাইকটি Royal Enfield Super Meteor 650-কে টেক্কা দিতে পারে।

Royal Enfield Super Meteor 650-এর এক্স-শোরুম মূল্য মাত্র 3.54 লক্ষ টাকা থেকে শুরু হয়। তাই যারা 500 cc পর্যন্ত একটি নতুন বাইক কেনার প্ল্যান করছেন তাদের জন্য কাওয়াসাকি এলিমিনেটর বেছে নিতেই পারেন। তবে কাওয়াসাকি এলিমিনেটরের ডেলিভারি কয়েকদিন পরে শুরু হবে।

Kawasaki Eliminator-এর লুক, ডিজাইন ও ফিচার:

এই খবরটিও পড়ুন

কাওয়াসাকি এলিমিনেটরের লুক এবং ডিজাইন এবং অন্যান্য ফিচার আপনার নজর কাড়তে বাধ্য। এটি একটি মাসককিউলার পাওয়ার ক্রুজার স্টাইলের বাইক, যা রাগড লুক দেওয়া হয়েছে। 176 কেজি ওজনের এই বাইকটিতে রয়েছে এলইডি লাইট, এলসিডি ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, ব্লুটুথ কানেকশন, 18 ইঞ্চি সামনে এবং 16 ইঞ্চি পিছনের চাকা। এতে 310 মিমি ফ্রন্ট ডিস্ক ব্রেক এবং 240 মিমি রিয়ার ডিস্ক ব্রেক রয়েছে। এতে রয়েছে ডুয়াল চ্যানেল ABS। এটি 450 সিসি ক্রুজার সেগমেন্টে একটি খুব হালকা বাইক।

ইঞ্জিন এবং পাওয়ার সম্পর্কে বললে, কাওয়াসাকি এলিমিনেটরের একটি 451 সিসি সমান্তরাল টুইন ইঞ্জিন রয়েছে, যেমন- কাওয়াসাকি নিনজা 400, যা 9000 rpm-এ 45.4 PS পর্যন্ত সর্বোচ্চ শক্তি এবং 6000 rpm-এ 42.6 নিউটন মিটার পিক টর্ক তৈরি করে। এই বাইকটিতে একটি 6 স্পিড গিয়ারবক্স রয়েছে। কাওয়াসাকির এই ক্রুজার বাইকে একটি টেলিস্কোপিক ফ্রন্ট এবং ডুয়াল মনোশক রিয়ার অ্যাবজর্বার রয়েছে। তবে সব দিক থকে Royal Enfield Super Meteor 650-কে কতটা টেক্কা দিতে পারবে, এখন সেটা সময়ের অপেক্ষা।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed