বাঙালি ডাকনাম, সঙ্গে চুমু! প্রাক্তনের জন্মদিনে জোড়া লাগল সুস্মিতার প্রেম? – Bengali News | Sushmita sen posted something romantic on rohman shawl birrthday

0

‘ম্মুয়াহ’— হ্যাঁ,এটাই লিখেছেন সুস্মিতা সেন তাঁর প্রাক্তন প্রেমিককে। কী, চমকে গেলেন তো? অবাক তাঁর ভক্তরাও। তবে কি আবারও সম্পর্ক জুড়ে গেল তাঁদের? আজ অর্থাৎ বৃহস্পতিবার সুস্মিতা সেনের প্রাক্তন প্রেমিক রহমান শলের জন্মদিন। এক মিষ্টি ছবি পোস্ট করে সুস্মিতা লিখেছেন, “শুভ জন্মদিন বাবুশ। তোমার খুশির জন্য সব সময় প্রার্থনা করি। অনেক ভালবাসা আর প্রার্থনা তোমার জন্য।” সঙ্গে সেই ‘ম্মুয়াহ’। হ্যাশট্যাগে লেখা, “তোমার একান্ত…”। ভক্তদের আনন্দ আর ধরে না! হ্যাঁ, এমনটাই যে চেয়েছিলেন তাঁরা। মন্তব্য বক্সে অনেকে আবার প্রশ্ন রেখেছেন, “আবার কি একসঙ্গে আপনারা?” সুস্মিতা সেই বিষয়ে প্রত্যক্ষ ভাবে কিছু বলেননি ঠিকই, তবে অস্ফুটে যেন বুঝিয়ে দিয়েছেন অনেক কিছুই। বড় মেয়ে রেনেও লিখেছেন, “এই ছবিটা আমার বেশ পছন্দের।”

রহমানের সঙ্গে একসময় দুর্দান্ত প্রেম ছিল সুস্মিতা সেনের। প্রকাশ্যেই সেই সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছিলেন তিনি। এর পর বছর দুয়েক আগে এক যৌথ বিবৃতির মধ্যে দিয়ে তিনি জানান রহমানের সঙ্গে আর সম্পর্কে নেই তিনি। সকলেরই মন খারাপ হয়েছিল। এরই মাঝে গত বছর প্রকাশ্যে আসে ললিত-সুস্মিতা কাণ্ড। প্রাক্তন আইপিএল চেয়ারম্যান প্রাক্তন বিশ্বসুন্দরীর কাছে কিছু ঘনিষ্ঠ ছবি পোস্ট করে সুস্মিতাকে ‘বেটার হাফ’ বলে সম্বোধন করেন। তা নিয়ে কম জলঘোলা হয়নি। সুস্মিতার হাতে চকমকে হীরের আংটি দেখে অনেকেই ধারণা করে নিয়েছিলেন চুপিসারে বাগদানও বোধহয় সেরে নিয়েছেন দু’জনে। তা নিয়ে সে সময় মুখও খুলেছিলেন সুস্মিতা। লিখেছিলেন, “আমি সোনার চেয়েও গভীরে খনন করি। আমি হিরে ভালবাসি। আর সেই হিরে আমি নিজেই কিনি। আপনাদের সুশ একদম ভাল আছে। কারণ, অন্যের আলোয় আমি কোনওদিন আলোকিত হইনি। আমি যে সূর্য, নিজেই নিজের আলোতে আলোকিত হয়ে থাকি।”

এই গোটা সময়টা কিন্তু সুস্মিতার পাশেই ছিলেন রহমান। সম্পর্ক না থাকলেও ছিলেন বন্ধু হয়ে। তবে এবার? বন্ধুত্ব কি ফের একবার বদলে গেল প্রেমে? এই প্রশ্নই এখন সুশ ভক্তদের মনে।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed