‘জামাইয়ের এ কী হাল’, বিয়ের সন্ধ্যায় আমিরের মুখ ডোবালেন নূপুর? – Bengali News | How Nupur Shikhare came to marry aamir khan daughter gets badly trolled

0

নূপুর শিখরে। তিনি এখন আমির খানের জামাই। তবে জামাইয়ের এ কী হাল, আমির খানের জামাই বলে কথা। তাঁকে নিয়ে চর্চা যে হবে, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। ফলেৈ পাপারাৎজিরাও এই বিশেষ দিনের সন্ধ্যার জন্য ছিলেন অপেক্ষায়। কখন বর আসবে, কখন ইরাকে দেখা যাবে কনের সাজে। তবে বরও এল, ইরাও সকলের সামনে হাজির হলেন। কিন্তু এ কী কাণ্ড? এভাবে কেউ বিয়ে করতে আসে? নূপুরকে দেখা মাত্রই প্রশ্ন নেটদুনিয়ার। রাস্তা দিয়ে নাচতে নাচতে বর আসছে বন্ধুদের সঙ্গে। যা দেখে অবাক হয়ে গিয়েছিলেন অনেকেই। ভিডিয়ো পলকে ভাইরাল। আমির খানের জামাই নাচছেন রাস্তায়। ঢোলের ওপর বসে আসছেন বিয়ে করতে। এখানেই শেষ নয়, পাশাপাশি দেখা যায় তাঁর পায়ে স্নিকার্স। পরনে কালো গেঞ্জি ও হাফ প্যান্ট।

ছবি ছড়িয়ে পড়া মাত্রই সোশ্যাল মিডিয়ায় ট্রোল ঝড়। ‘এ কী কাণ্ড?’ বলে উঠল নেটপাড়া। কেউ বললেন, ‘এমন কিছু করবেন না, যাতে বিয়ে ভেঙে যায়’, কেউ আবার লিখলেন, ‘বিয়ের আগেই এই অবস্থা, বিয়ের পর তো এমনটা হবেই’। কেউ কেউ আবার আমির খানের জামাইকে দেখে রীতিমত অবাক হয়ে গেলেন। কেবল রাস্তা দিয়ে এভাবেই এলেন না নূপুর, বরং তিনি রেজিস্ট্রি করলেন সেই একই পোশাক পরে। সেই ছবিও এখন নেটপাড়ায় ভাইরাল।

যদিও ইরা খানকে খুব সাধারণ লুকেই বারবার ফ্রেমবন্দি হতে দেখা গেল। সলমন খানের বিশেষ নিমন্ত্রণ রক্ষা করতে বিয়ের আগের দিন পরিবারের সকলকে নিয়ে সলমনের বাড়ি গিয়েছিলেন আমির খান। মেয়ের বিয়ে নিয়ে ব্যস্ত তিনি। তবে জমজমাট রাজকীয় ব্যাপার খুব একটা চোখে পড়ছে না। কারণ একটাই, তিনি খুব সাধারণ লুকেই প্রকাশ্যে আসছেন। সামাজিক রীতি মেনে বিয়ে নয়, আইনিমতে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন তাঁরা।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed