আজগুবি পোশাকে ট্রোল্ড হয়েই কোটিপতি উরফি, জানেন কত টাকার মালিক তিনি

0

আজগুবি পোশাকে ট্রোল্ড হয়েই কোটিপতি উরফি, জানেন কত টাকার মালিক তিনি

উরফি জাভেদ এখন যথেষ্ট জনপ্রিয়। গোটা দেশ তাঁকে এক কথায় ভাইরাল কুইন নামেই চেনেন। তাঁর ছকভাঙা পোশাক কখনও প্রশংসা কুড়োয়, কখনও আবার কটাক্ষের শিকার হতে হয় তাঁকে। অধিকাংশ সময়ই তাঁর পোশাক দেখে রীতিমত সকলের চক্ষুচড়ক গাছ। এক এক সময় বিশ্বাসই করতে পারেন না নেটিজ়েনরা এটি উরফি জাভেদ, কারণ চেনাই যায় না তাঁকে। একাধিক পোশাকে বিতর্কের কেন্দ্রে নাম লেখালেন।

উরফি জাভেদ, ঝড়ের গতিতে ভাইরাল হওয়া এই সেলেবের প্রতিটা পোস্টে কিছু না কিছু নতুন থাকে। সম্প্রতি একাধিক শো-তে উপস্থিত হতে দেখা যাচ্ছে ভাইরাল কুইন উরফি জাভেদকে। তাঁর প্রতিটা লুকই রাতারাতি ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ার পাতায়। দীর্ঘ চর্চিত এই লুকে বারে বারে কটাক্ষের শিকার হলেও তিনি তাঁর যুক্তিতে স্পষ্ট, তাঁর যা ইচ্ছে তিনি তাই পরবেন। তার বাইরে কেউ তাঁকে কোনও উপদেশ দিলে শুনতে নারাজ উরফি জাভেদ। তবে স্পষ্ট কথা বরাবরই বলে থাকেন উরফি জাভেদ। বরাবরই তাঁর মন্তব্য উঠে আসতে দেখা যায় চর্চায়। ফ্যাশন স্টেটমেন্ট তিনি পাল্টে ফেলতে নারাজ। তা তিনি স্পষ্ট জানিয়ে দিতে দ্বিতীয়বার ভাবেন না।

তবে উরফিকে যখনই তাঁর আয় নিয়ে প্রশ্ন করা হয়, তখনই তিনি বলেন এভাবে তো চলতে পারে না, ভাল কাজ পেতে হবে। তবে এই ভাইরাল পোশাকই যেন তাঁর কাছে আশীর্বাদ। নিত্য চর্চায় থেকেছেন তিনি। ডাক পেয়েছেন রিয়্যালিটি শো থেকে। আবার কখনও ডাক পেয়েছেন তিনি বিভিন্ন ফোটোশুট বিজ্ঞাপন থেকে। আর সেই ভাইরাল হওয়ার জোরেই এখন তিনি মোটের ওপর ২২ কোটির মালকিন। আয় নেহাতই কম হয় না। সম্প্রতি ভারতী সিং-কে দেওয়া সাক্ষাৎকারে বলতে শোনা যায় তাঁকে। যা পাচ্ছেন, তা দিয়ে ভালই চলে যায় তাঁর।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed