Viral Video: জ়ুম মিটিং চলাকালীন হঠাৎ হিন্দিতে কথাবার্তা, তীব্র বাদানুবাদের ভিডিয়ো ভাইরাল – Bengali News | Zoom Meeting Video Went Viral When Employees Started Having Argument Over Hindi Speaking

0

জ়ুম মিটিংয়ে কী কাণ্ডটা হল দেখুন একবার…

জুম মিটিং চলাকালীন অনেক কাণ্ডই ঘটতে দেখেছি আমরা। তার মধ্যে কলকাতার একটি বেসরকারি ব্যাঙ্কের জ়ুম মিটিং নিয়ে 2023 সালে তীব্র বিতর্কের সৃষ্টি হয়েছিল। ম্যানেজার এমনই জঘন্য ভাবে সংস্থার অন্যান্য কর্মীদের সঙ্গে ব্যবহার করেছিলেন যে, তা নেটিজ়েনদের মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি করে। চাপের মুখে ম্যানেজারকে বরখাস্ত করতে বাধ্য হয় বেসরকারি সংস্থাটি। ফের সেরকমই জ়ুম মিটিংয়ের ভিডিয়ো নিয়ে নেটপাড়ায় তীব্র হইচই শুরু হয়েছে।

মিটিংয়ে সব ঠিকঠাকই ছিল। কিন্তু হিন্দিতে কথা বলার কারণে কর্মীরা একে অপরের মধ্যে তর্কে জড়িয়ে পড়েন। এক্স প্ল্যাটফর্মে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে ‘ঘর কে কালাশ’ নামক একটি পেজ থেকে। ভিডিয়োতে দেখা গিয়েছে, কর্মীরা একে অপরের সঙ্গে নতুন বছর নিয়ে পরিকল্পনা করছিলেন। তারপর হুট করেই তাঁদের মধ্যে থেকে একজন হিন্দিতে কথা বলতে শুরু করে দেন। সে সময় আর একজন তাঁকে বাধা দেন। তিনি পরিষ্কার বলে দেন যে, এখানে অনেকেই হিন্দি বুঝতে পারবেন না তাই ইংরেজিতে কথা বলা উচিত।

এই খবরটিও পড়ুন

কিছুক্ষণ ইংরেজিতে কথা বলার পর লোকটি আবারও হিন্দিতে কথা বলা শুরু করেন। এতে সেই মিটিংয়ে ছিলেন এমন অনেকেই প্রচণ্ড রেগে যান। কিছুক্ষণের মধ্যেই আবার তীব্র বাকবিতণ্ডাও শুরু হয়ে যায়। শেষমেশ সেখানে এক মহিলা হস্তক্ষেপ করেন এবং তিনি জানিয়ে দেন যে, হিন্দির অনুবাদ করে দেবেন তিনি। যদিও ভিডিয়ো ভাইরাল হতেই অনেকে আবার বলেছেন, পুরো ঘটনাটাই নাটক। অনেকে ভিন্ন মতামতও জানিয়েছেন।

একজন লিখছেন, ‘এই লোকটা কি ইংরেজিতে কথা বলতে পারেন না? এখন কোনও মানুষ যদি কন্নড় বা তামিল ভাষায় কথা বলতে শুরু করেন, কেমন লাগবে?’ আর একজন যোগ করলেন, ‘মনে হচ্ছে পুরোটাই নাটক। পুরো প্ল্যান করে এমনটা করা হয়েছে।’

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed