Viksit Bharat Sankalp Rath: ওড়িশায় বিকশিত ভারত সংকল্প যাত্রায় হামলা, বিজেডি-কে বিঁধল বিজেপি – Bengali News | BJP alleged BJD vandalize Viksit Bharat Sankalp Rath in Odisha

0

বিকশিত ভারত সংকল্প যাত্রায় ভাঙচুরImage Credit source: Twitter

ভুবনেশ্বর: বিকশিত ভারত সংকল্প রথে ভাঙচুরের অভিযোগ উঠল ওড়িশায়। প্রধানমন্ত্রীর ছবির পাশাপাশি সংকল্প যাত্রার কাটআউটও ছিঁড়ে দেওয়া হয়েছে। ওড়িশার ভদ্রক জেলার ধামনগর বিধানসভা এলাকার চোদ্দকুঠি পঞ্চায়েত এলাকায় এই ভাঙচুরের ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে। এই হামলার জন্য ওড়িশার শাসকদল বিজু জনতা দল (বিজেডি)-কে দায়ী করেছে বিজেপি। বিজেপি-র অভিযোগ, পরিকল্পনা করে এই ভাঙচুর চালিয়েছে বিজেডি। কেন্দ্রর প্রকল্পের খবর যাতে সাধারণ মানুষের কাছে না পৌঁছয় সে জন্যই এই কাজ করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

বিজেপি-র দাবি, কেন্দ্রের বিভিন্ন প্রকল্পের দ্বারা সাধারণ মানুষ উপকৃত হচ্ছে। প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীর উদ্যোগের জেরে ওড়িশার মানুষের জীবন বদলাচ্ছে। কিন্তু বিজেপির অভিযোগ, এই প্রকল্পের প্রভাবের কথা স্বীকার করতে রাজি নয় বিজেডি। মানুষের থেকে তা গোপন করতে চাইছে বিজেডি। সে জন্যই এই হামলা বলে অভিযোগ বিজেপির।

এ বিষয়ে এক বিবৃতিতে ওড়িশা বিজেপি বলেছে, “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রাজ্যের সমস্ত মানুষের কাছে কেন্দ্রীয় প্রকল্পের সুবিধা পৌঁছে দিচ্ছেন। সাধারণ মানুষকে পরিষেবা দিচ্ছে। কিন্তু এখানকার শাসকদলের মনোভাব সত্যিই হতাশাজনক। তাঁরা বিষয়টি স্বীকার করতে চায় না। যা একদমই ভাল লক্ষণ নয়।”

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed