Vastu Tips for Kitchen: সংসারে অর্থসঙ্কট কাটছেই না! রান্নাঘরের এই ৩ জিনিস ফুরনোর আগেই পূরণ করুন! – Bengali News | Vastu Tips for Kitchen: Never let these 3 things run out in the kitchen

0

বাস্তুশাস্ত্র অনুসারে, রান্নাঘরে এমন অনেক জিনিস রয়েছে আনার কিছুদিনের মধ্যেই শেষ হয়ে যায়। রান্নাঘর প্রতিটি বাড়ির একটি খুব গুরুত্বপূর্ণ জায়গা। বাস্তুশাস্ত্র মতে রান্নাঘরেও রয়েছে নানা বাস্তুকোণ। তাই বাস্তু নি.ম না মানলে সমস্যার সম্মুখীন হতে পারেন। রান্নাঘরে যদি বাস্তু ত্রুটি দেখা যায়, তাহলে পরিবারের সদস্যদের জীবনে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়। বাস্তুশাস্ত্র অনুসারে, রান্নাঘরে এমন অনেক জিনিসের উল্লেখ আছে যেগুলিকে কখনওই সম্পূর্ণরূপে শেষ হতে দেওয়া উচিত নয়। তাতে আর্থিক সংকটের সম্মুখীন হতে পারে। তাই, রান্নাঘরে কোন কোন জিনিসগুলি কখনওই ফুরিয়ে যেতে দেওয়া উচিত নয়, তা জেনে নিন…

আর্থিক ক্ষতি

প্রতিটি ভারতীয় রান্নাঘরে অবশ্যই ময়দা সংরক্ষণের জন্য একটি আলাদা কনটেনার রাখা হয়। অনেকেই নিয়ম মেনে সম্পূর্ণ খালি হয়ে গেলেই পুনরায় পূরণ করে নেন। বাস্তুমতে, এই প্রতিকার একেবারেই ভুল। এর কারণে দেবী লক্ষ্মী আপনার উপর ক্রুদ্ধ হতে পারে, আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হয়।

ঐশ্বর্যের অভাব 

ভাত হল ভারতীয়দের প্রধান খাবার। একবেলা ভাত না খেলে পেটের কোনও খাবারই যেন হজম হয় না। বাস্তুশাস্ত্র অনুসারে, রান্নাঘরে ভাত হল শুক্রের প্রতীক। তাই  রান্নাঘরে ভাত ফুরিয়ে গেলে শুক্র ত্রুটি ধরা পড়ে. তাতে সাংসারিকসুখ ও ঐশ্বর্যের হ্রাস ঘটায়।

মনে রাখতে ভুলবেন না

হলুদ ছাড়া রান্নার যেকোনও তরকারিই ফিকে হয়ে যায়। রান্নাঘরের মশলার মধ্যে হলুদ হল অন্যতম। বাস্তু অনুসারে, যদি  রান্নাঘরে হলুদ সম্পূর্ণরূপে শেষ হয়ে যায়. তাহলে কুণ্ডলীতে গুরু দোষ তৈরি করতে শুরু করে।আর্থিক অবস্থার টলমল করতে শুরু করে। শুধু তাই নয়, হলুদ কখনওই ধার করবেন না। ধার দেবেনও না।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed