PM Modi Letter: ‘আপনাদের হাসিই আমার মূলধন’, মীরা মাঝিকে চিঠি মোদীর, পাঠালেন উপহারও – Bengali News | Pm writes letter to meera majhi and also sends gifts for her family

0

নয়াদিল্লি: অযোধ্যার মীরা মাঝিকে চিঠি লিখলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। চিঠির সঙ্গে তাঁর পরিবারের জন্য উপহারও পাঠিয়েছেন প্রধানমন্ত্রী। মীরা মাঝি হলেন উজ্জ্বলা যোজনার ১০ কোটিতম সুবিধাভোগী। মীরা তাঁর পরিবারের সঙ্গে অযোধ্যার লতা মঙ্গেশকর চকে থাকেন। ৩০ ডিসেম্বর মোদী যখন অযোধ্যা সফরে গিয়েছিলেন, তখন মীরার বাড়িতেই চা খেয়েছিলেন তিনি। এর পর ২ ডিসেম্বর মীরাকে চিঠি লিখেছেন মোদী। সেই চিঠিতে মোদী মীরার পরিবারকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন। সেই সঙ্গে কাপ-ডিশের সেটের পাশাপাশি রং-তুলিও উপহার পাঠিয়েছেন মীরার সন্তানদের জন্য।

মীরাকে পাঠানো ওই চিঠিতে মোদী লিখেছেন, “আপনি ও আপনার পরিবারের সঙ্গে দেখা করা আনন্দদায়ক। অযোধ্যা থেকে ফেরার পর বিভিন্ন টিভি চ্যানেলে আমি আপনার সাক্ষাৎকার দেখেছি। আপনার ও আপনার পরিবারের লোকেদের আত্মবিশ্বাস দেখে আমার খুব ভাল লেগেছে। যেভাবে সহজে আপনারা নিজেদের অভিজ্ঞতা প্রকাশ করেছেন, তা প্রশংসাযোগ্য। আপনার পরিবারের সকলের মুখে হাসিই আমার মূলধন। দেশের জন্য কাজ করতে তা আমাকে শক্তি জোগায়।” মোদী আরও জানিয়েছেন, মীরা মাঝির উজ্জ্বলা যোজনার ১০ কোটিতম উপভোক্তা হওয়া কেবলই একটি সংখ্যা নয়। তা দেশের কোটি কোটি মানুষের আশা-ভরসার স্থল।

৩০ ডিসেম্বর অযোধ্যা সফরে যখন গিয়েছিলেন মোদী, তখন তাঁর জন্য চা বানিয়েছিল মীরা মাঝির পরিবার। সেই সফরে গিয়ে অযোধ্যা রেলস্টেশন এবং বিমানবন্দরের উদ্বোধন করেন মোদী।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed