Jyotipriya Mallick: ‘কেমন আছেন?’ উডবার্নের জানালা থেকে হেসে জবাব দিলেন বালু – Bengali News | Jyotipriya Mallick, minister who is in jail custody, replied from window of SSKM

0

জ্যোতিপ্রিয় মল্লিকImage Credit source: TV9 Bangla

কলকাতা: ধরা পড়ার পর থেকেই ভাল নেই বালু। গ্রেফতারির পর আদালতে পেশ করার সময়েই অজ্ঞান হারিয়ে পড়ে গিয়েছিন বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। তড়িঘড়ি বেসরকারি হাসপাতালে নিয়ে যেতে হয়েছিল তাঁকে। এরপর জেল হেফাজতে থাকাকালীন আবার বিগড়ে যায় শরীর। প্রেসিডেন্সি জেল থেকে বর্তমানে তাঁর ঠিকানা এসএসকেএম। একদিকে যখন রেশন দুর্নীতির তদন্ত তেড়েফুঁড়ে এগোচ্ছে, তখন উডবার্ন ইউনিটে চলছে মন্ত্রীর চিকিৎসা। প্রশ্ন উঠছে, আর কতদিন লাগনে সুস্থ হতে?

বুধবার বিকেলে তাঁর দেখা মিলল কেবিনের জানালায়। নীল চাদর গায়ে দিয়ে জানালার ধারে দাঁড়িয়েছিলেন জ্যোতিপ্রিয়। এই জানালা থেকে ওই জানালা যেতে দেখে তাঁকে নীচ থেকে প্রশ্ন করা হয়, ‘কেমন আছেন?’ আগে একদিন এমনভাবেই প্রশ্ন করা হয়েছিল তাঁকে। কিন্তু সংবাদমাধ্যমের ক্যামেরা দেখেই মুহূর্তে জানালা থেকে সরে গিয়েছিলেন তিনি। তবে আজ তা করলেন না। ‘কেমন আছেন?’-এই প্রশ্ন শুনে হেসে হাত নাড়লেন তিনি। সম্মতিসূচক মাথা নেড়ে কি তিনি বোঝাতে চাইলেন যে তিনি ভাল আছেন?

এরপর তিনি আবার চলে যান সোজা কেবিনে। জানালার কাছে দাঁড়ালেও টেনে দেওয়া হয় জানালার কাচ। আর দেখা যায়নি মন্ত্রীকে।

এই খবরটিও পড়ুন

ইতিমধ্যেই জ্যোতিপ্রিয় মল্লিকের একাধিক শারীরিক পরীক্ষা হয়েছে। সূত্রের খবর, বারবার মাথা ঘুরছে তাঁর। কেমন এমন হচ্ছে, তা জানতে ‘হেড আপ টিলট টেবল টেস্ট’ও করা হয়েছে। তবে কবে, তাঁকে ছাড়া হবে এ ব্যাপারে কোনও তথ্য প্রকাশ্যে আসেনি। এদিকে, এসএসকেএম-এ কেন প্রভাবশালীদের জন্য বেড পাচ্ছেন না সাধারণ মানুষ? এই প্রশ্ন তুলে মামলা হয়েছে হাইকোর্টে।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed