Jalpaiguri: বেতন অমিল! BSNL-র দফতরে পড়ল তালা – Bengali News | Jalpaiguri: CITU showed agitation in front of BSNL office

0

বিএসএনএলে-র দফতরে তালাImage Credit source: TV9 Bangla

জলপাইগুড়ি:  বেতন অমিল। BSNL-এর আঞ্চলিক দফতরের বিক্ষোভ অস্থায়ী কর্মীদের। গেট বন্ধ করে বিক্ষোভ দেখানোয় অফিসে ঢুকতে পারলেন না আধিকারিক-সহ অন্যান্য স্থায়ী কর্মীরা। গত ছ’মাস ধরে বেতন পাচ্ছেন না BSNL এর আঞ্চলিক দফতরের শতাধিক চুক্তিভিত্তিক কর্মীরা। তাঁদের ক্ষোভ সংস্থার বিরুদ্ধে। অবিলম্বে বকেয়া বেতন প্রদানের দাবিতে বুধবার বিএসএনএল এর জলপাইগুড়ি আঞ্চলিক দফতরের সামনে আন্দোলনে সামিল CITU অনুমোদিত বিএসএনএল ক্যাজুয়াল মজদুর ইউনিয়নের কর্মীরা।

অফিস কার্যালয়ে ফ্ল্যাগ ফেস্টুন লাগিয়ে গেট বন্ধ করে দিয়ে বিক্ষোভ দেখান তাঁরা। দ্রুত বেতন না মিললে আগামীদিনে জেলা জুড়ে বৃহত্তর আন্দোলনের হুঁশিয়ারিও দিয়েছেন। আন্দোলনের জেরে সমস্যা সমাধানের আশ্বাস দিয়েছে কতৃপক্ষ।

BSNL ক্যাজুয়াল মজদুর ইউনিয়নের জেলা সম্পাদক বিকাশ বিশ্বাস বলেন, “আমরা ঠিকাদার সংস্থার মাধ্যমে কাজ করি। কোম্পানি আমাদের যা নির্ধারিত কাজ দিয়েছে, তা আমরা করলেও ২০১৯ সাল থেকে আমাদের বেতন অনিয়মিত। মাসের ১ তারিখে আমরা বেতন পাই না। এছাড়া আমাদের প্রভিডেন্ট ফান্ড ও গ্র‍্যাচুইটির সমস্যা রয়েছে। বর্তমানে ৬ মাস ধরে আমরা বেতন পাচ্ছি না।”

এই খবরটিও পড়ুন

ঘটনায় BSNL এর ডেপুটি জেনারেল ম্যানেজার ইনচার্জ নৌশাদ আলম বলেন, “আজ অফিসের গেট বন্ধ থাকায় আমরা কেউ অফিসে ঢুকতে পারিনি। সমস্যা সমাধানের জন্য আমরা কোম্পানির সঙ্গে কথা বলেছি। তারা আমাদের আশ্বস্ত করেছেন আগামীকালের মধ্যে সকলের বকেয়া মিটিয়ে দেবে।”

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed