মধুচন্দ্রিমায় না, বিয়ের পর কেন এমন করলেন দর্শনা? – Bengali News | Why not darshana banik appear for honeymoon know the reason

0

ধুমধাম করে বিয়ে সেরেছেন ‘মণ্টু পাইলট’ সৌরভ দাস ও দর্শনা বণিক। গায়ে হলুদ-পর্ব থেকে শুরু করে সেই সেলিব্রিটি-কাপল বিয়ের প্রায় প্রতি মুহূর্তই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। বিয়ে ঘিরে একের পর এক খবর সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করেছে। ইএম বাইপাস সংলগ্ন সেই বিবাহ বাসরকে কেন্দ্র করে ভক্তদের উৎসাহ আর উত্তেজনা—দু’টোই ছিল দেখার মতো। বিয়ের পর মধুচন্দ্রিমায় যাওয়ারও সময় পায়নি এই জুটি। বিয়ের পর কাজে ফিরেছেন সৌরভ দাস, সমাজ মাধ্যমে নিজেই সে খবর জানিয়েছেন অভিনেতা। এবার অভিনেত্রী দর্শনাও ছবির শুটিংয়ের কাজ শুরু করে দিলেন। বিয়ের কারণেই ছবির শুটিংয়ের কাজ কিছুদিন বন্ধ ছিল, তবে বিয়ে মিটতেই সিনেমার শুটিংয়ের কাজ চলছে জোর কদমে। এমনটাই জানালেন পরিচালক সায়ন বসু চৌধুরী। ছবির নাম ‘আড়াই চাল’। ছবির মুখ্য চরিত্রের রয়েছেন দর্শনা বণিক ও বনি সেনগুপ্ত। এই ছবিটি মূলত ক্রাইম থ্রিলার ঘরানার, তাই ছবিতে অ্যাকশন দৃশ্য খুব জোরাল হবে, এমনটাই দাবি করেছেন পরিচালক।

প্রসঙ্গত এই পরিচালকের আগের ছবি ‘কতবারো ভেবেছিনু’তেও প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন দর্শনা বণিক। এই ছবিতে অন্যান্য চরিত্রে দেখা যাবে পায়েল সরকার, ঈশান মজুমদারকে। এই ছবিতে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে ‘অজন্তা’ সিনেমা হলের কর্ণধার তথা সিনেমার ডিস্ট্রিবিউটর শতদীপ সাহাকে। নতুন বিয়ে করে নায়ক-নায়িকা মধুচন্দ্রিমা সেরে কাজে ফেরেন—চল এমনটাই। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় সে সব ছবি, ভিডিয়ো বা রিলস। তবে এই মুহূর্তে নব দম্পতি সৌরভ দাস ও দর্শনা বণিক বেজায় ব্যস্ত। তাই কাজেই ফিরতে হয়েছে সৌরভ-দর্শনাকে। অবশ্য কাজের ফাঁকেই নিজেদের জন্য সময়ও খুঁজে নিচ্ছেন দু’জনে। সেই টুকরো ছবিও ঘুরছে স্যোশাল মিডিয়ায়।

ছবির শুটিংয়ের ফাঁকেও একে-অপরের সঙ্গে দিব্য়ি যোগাযোগ বজায় রয়েছে নব দম্পতির। টলিউডের অন্দরে এখন বিয়ের মরশুম। সোশ্যাল মিডিয়ায় নব দম্পতির হাসিমুখের ‘ফ্যামিলি টাইপ’র ছবি থাকলেও প্রত্যেকেই কাজের বিষয়ে সচেতন। সেই কারণেই গায়ে হলুদের রং থাকতে থাকতেই শুটিং ফ্লোরে কাজে ব্যস্ত দর্শনা বণিক। প্রসঙ্গত ‘আড়াই চাল’-এর শুটিংয়ের কাজ শেষ হলে এই বছরের মাঝামাঝি সময় মুক্তি পেতে পারে বনি-দর্শনা জুটির এই ছবি। প্রসঙ্গত এই ছবিতে খল চরিত্রে অভিনয় করছেন ত্রিপুরা সিনেমার অভিনেতা ঋষিরাজ।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed