Video: মঞ্চে সকলের সামনে স্বল্পবসনা প্রেমিকাকে চুমু খেলেন প্রেসিডেন্ট! – Bengali News | Argentina’s President Javier Milei Public display of affection with girlfriend Fatima Florez

0

ভাইরাল আর্জেন্টিনা প্রেসিডেন্টের চুম্বনের ভিডিয়োImage Credit source: Twitter

বুয়েনোস আয়ার্স: মঞ্চে একেবারে সকলের সামনে প্রেমিকাকে চুমু খেলেন প্রেসিডেন্ট। একবার ঠোঁট ছুঁইয়েই সরে গেলেন, তেমন নয়। দীর্ঘ চুম্বন। হইচই ফেলে দিয়েছেন আর্জেন্টিনার নবনির্বাচিত প্রেসিডেন্ট হাভিয়ের মিলেই। গত বৃহস্পতিবার আর্জেন্টিনার মার দেল প্লাতার রক্সি থিয়েটারে এক লাইভ মিউজিক্যাল পারফরম্যান্স ছিল তাঁর প্রেমিকা ফাতিমা ফ্লোরেজের। পারফরম্যান্স শেষ হওয়ার পর মঞ্চে উঠে তিনি আবেগে জড়িয়ে ধরে চুম্বন করেন প্রেমিকাকে। রাষ্ট্রপ্রধানদের সাধারণত প্রকাশ্যে তাঁদের প্রেমাস্পদের প্রতি আবেগ প্রদর্শন করতে দেখা যায় না। সেই ধারণা ভেঙে চুরমার করেই সংবাদ শিরোনামে উঠে এসেছেন প্রেসিডেন্ট মিলেই। তাঁদের সেই চুম্বনের ভিডিয়ো ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

স্পষ্টভাষী হিসেবে পরিচিত প্রেসিডেন্ট মিলেই। তাঁর নাটকীয় বক্তৃতার জনমোহিনী আকর্ষণ রয়েছে। প্রেমিকাকে দীর্ঘ চুম্বনের আগেও তিনি একটি নাতিদীর্ঘ বক্তৃতা দেন। তিনি বলেন, আর্জেন্টিনার সামনে জন্য কঠিন সময় অপেক্ষা করে আছে। তবে দেশকে তিনি এগিয়ে নিয়ে যাবেনই। তাঁর প্রেমিকা, ফাতিমা ফ্লোরেজ আর্জেন্টিনার এক জনপ্রিয় কৌতুক অভিনেতা। বিভিন্ন জনপ্রিয় টিভি শো-ও হোস্ট করেছেন। ওইদিন ‘ফাতিমা ১০০%’ নামে তাঁর এক মিউজিক্যাল ড্রামা ছিল। প্রেসিডেন্ট নিজের পকেটের টাকা খরচ করে সেই কনসার্টের টিকিট কিনেছিলেন।

২০২২ সাল থেকে সম্পর্কে আছেন হাভিয়ের মিলেই এবং ফাতিমা। এই প্রথম তাঁরা জনসমক্ষে চুম্বন করলেন, তা নয়। গত নভেম্বরে আর্জেন্টিনার প্রেসিডেন্ট নির্বাচনে ভোট গণনা শেষ হতেই হাভিয়েরের জয় নিশ্চিত হয়েছিল। সেই সময়ও সকলের সামনে আবেগের বহিপ্রকাশ ঘটিয়েছিলেন দুজনে।

অর্থনীতির বেহাল দশার প্রেক্ষিতে প্রেসিডেন্টেরএহেন আচরণ সমালোচনার মুখে পড়েছে

তবে প্রেসিডেন্ট হিসেবে হাভিয়ের মিলেই প্রথম থেকেই একাংশের তীব্র বিরোধিতার সম্মুখীন হয়েছেন। অনেকটাই, তাঁর আদর্শ ডোনাল্ড ট্রাম্পের মতো। আর্জেন্টিনার অর্থনীতিকে মুদ্রাস্ফীতির কবল থেকে বের করে আনতে তিনি “শক থেরাপি” দেবেন বলেছেন। আর্জেন্টিনায় শ্রমিক সংগঠনগুলি অত্যন্ত শক্তিশালী। ইতিমধ্যেই তাঁর অর্থনৈতিক পদক্ষেপগুলি এই শ্রমিক সংগঠনগুলির বিরোধিতার মুখে পড়েছে।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed