Trinamool Congress: ‘সেনাপতি ছাড়া যুদ্ধ জয় অসম্ভব’, ফেসবুকে পর পর পোস্ট নবীন তৃণমূলীদের – Bengali News | TMC Youth Leaders post of social media goes viral after Kunal Ghosh comments in Press Conference

0

তৃণমূলের যুব নেতাদের ফেসবুক পোস্টImage Credit source: TV9 Bangla

কলকাতা: নবীন? না প্রবীণ? তা নিয়ে তৃণমূলের অন্দরে বিগত বেশ কয়েকদিন ধরে ঠোকাঠুকির ছবি উঠে এসেছে। দলনেত্রী অবশ্য স্পষ্ট বার্তা দিয়ে রেখেছেন, তাঁর নতুন চাল, পুরনো চাল… দুই-ই দরকার। কিন্তু এরপরও বিতর্ক পিছু ছাড়ছিল না। দলের প্রথম সারির নেতাদের একের এক এক মন্তব্য জোর বিতর্ক তৈরি করেছিল। কুণাল ঘোষ যেমন প্রশ্নই তুলে দিয়েছিলেন, ‘তাহলে কি পুরনো বলতে ৩-৪ জন শুধু?’ যদিও সেই বিতর্কের মাঝেই আজ আবার কুণাল ঘোষ বলেন, “তৃণমূল ঐক্যবদ্ধ এবং তৃণমূলে মমতা শেষ কথা।”

অতীতে বিভিন্ন সময়ে তৃণমূলের তরফে বলা হয়েছে, মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্ব ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সেনাপতিত্বের কথা। তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষও বিভিন্ন সময়ে বলেছেন, মমতা নেত্রী ও অভিষেক সেনাপতি। বিতর্কের আবহে এদিন আবারও সাংবাদিক বৈঠকে সেই কথাটাই জানিয়ে দিলেন কুণাল। বললেন, ‘দলে প্রথম ও শেষ কথা মমতা বন্দ্যোপাধ্যায়। সেনাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়।’ গতকাল যেমন মেজাজে দেখা গিয়েছিল কুণালকে, আজ কিছুটা সুর নরমও দেখাল। দলে নবীন ও প্রবীণ সবাই থাকবেন, সে কথাও বললেন।

এই খবরটিও পড়ুন

এদিকে আজ কুণালের সাংবাদিক বৈঠকের পরই তৃণমূলের নবীন প্রজন্মের নেতা-নেত্রীদের একাংশ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে শুরু করেছেন। কালো ব্যাকগ্রাউন্ডের উপর লেখা, ‘সেনাপতি ছাড়া যুদ্ধ জয় করা অসম্ভব’। প্রয়াত সাধন পান্ডের কন্যা শ্রেয়া পান্ডে থেকে শুরু করে, তৃণমূলের অন্যতম মুখপাত্র ঋজু দত্ত, যুব তৃণমূলের হাওড়া জেলা সভাপতি কৈলাশ মিশ্র-সহ আরও অনেকেই এমন পোস্ট শেয়ার করছেন নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। প্রত্যেকেরই শেয়ার করা ছবিতে একই লেখা। সেই পোস্টগুলিতে লাইক, কমেন্টও পড়ছে ঝড়ের গতিতে। আর এই নিয়ে নতুন করে জলঘোলা হতে শুরু করেছে রাজনৈতিক মহলে।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed