Sagittariaus Horoscope: সঞ্চয় বাড়বে, প্রিয়জনের বিয়ের খবরে পেতে পারেন আজ, পড়ুন রাশিফল – Bengali News | Dhanu Rashifal 2nd January 2024 Tuesday Sagittariaus Horoscope Today In Bengali

0

আজকের দিনটি কেমন যাবে? ধনু রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, কী কী গ্রহণ করা উচিত নয়, তাতে আজকের দিনটি শুভ হয়। এছাড়া কোন বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের ধনু রাশিফল।

ধনু রাশি

আজকের দিনটি শুভ সংবাদ দিয়ে শুরু হবে। ব্যবসায় সময়মত কাজ করুন। উন্নতির সাথে আর্থিক লাভ হবে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা উল্লেখযোগ্য সাফল্য পাবেন। সামাজিক কাজের সাথে জড়িতরা জনসাধারণের কাছ থেকে প্রচুর সহযোগিতা ও সমর্থন পাবেন। শিক্ষার্থীরা পড়াশোনায় আগ্রহী হবে। কর্মক্ষেত্রে আপনার সহকর্মীদের সাথে সমন্বয় বজায় রাখুন। ন্যায়বিচারের ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের ন্যায়বিচারের ধরন সমাজে বিচার ব্যবস্থার প্রতি আস্থা তৈরি করবে। বৈদেশিক পরিষেবা বা আমদানি-রপ্তানির কাজে নিযুক্ত ব্যক্তিরা সরকারি প্রকল্পের সুবিধা পাবেন।

আর্থিক অবস্থা:- আজ পরিবারে কিছু শুভ কাজ সম্পন্ন হতে পারে। যার উপর আপনাকে আপনার সঞ্চয় ও খরচ তুলতে হবে। সামান্য অসাবধানতা টাকা না পাওয়ার শিক্ষা হয়ে উঠতে পারে। স্বর্ণ ও রৌপ্য ব্যবসায় নিযুক্ত ব্যক্তিরা আকস্মিক আর্থিক লাভবান হবেন। বাড়ি এবং ব্যবসার জায়গার সাজসজ্জার দিকে বেশি নজর থাকবে। আপনার সামর্থ্য অনুযায়ী বিলাসিতা ব্যয় করুন। অন্যথায় আপনাকে ঋণ নিতে হতে পারে। চাকরিতে নতুন সহকর্মীরা উপকারে আসবে। আপনার সঞ্চিত সম্পদ বৃদ্ধি পাবে।

মানসিক অবস্থা:- সঙ্গীর সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। দূর দেশে বসবাসকারী প্রিয়জনের কাছ থেকে সুসংবাদ পাবেন। বন্ধুদের সাথে গান, গান, বিনোদন ইত্যাদি উপভোগ করবেন। আপনার জীবনসঙ্গীর দ্বারা করা কোনও ভাল কাজের জন্য আপনি সমাজে বিশেষ সম্মান পাবেন। যার কারণে আপনি খুশি হবেন। পরিবারে নতুন সদস্যের আগমন ঘটবে। যা পরিবারে সুখ ছড়িয়ে দেবে।

স্বাস্থ্যের অবস্থা: আজ স্বাস্থ্যের কিছুটা অবনতি হবে। হৃদরোগ, চর্মরোগ ইত্যাদির মতো যে কোনও গুরুতর প্রাক-বিদ্যমান রোগে আক্রান্ত ব্যক্তিদের তাদের চিকিত্সার বিশেষ যত্ন নিতে হবে। এমনকি স্বাস্থ্যের প্রতি সামান্য অসাবধানতাও মারাত্মক হতে পারে। আবহাওয়াজনিত রোগ যেমন পিঠে ব্যথা, হাঁটুর ব্যথা, জ্বর, পেটের অসুখ ইত্যাদির ক্ষেত্রে এই দিকে সতর্ক থাকুন। শারীরিক স্বাস্থ্যের চেয়ে মানসিক স্বাস্থ্যের প্রতি সতর্ক থাকুন। পর্যাপ্ত ঘুমান ও মোবাইল বেশি ব্যবহার করবেন না।

প্রতিকার:- দেবী দুর্গার মন্দিরে ঘির প্রদীপ জ্বালান।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed