Panihati Utsav: পানিহাটি উৎসবে ভিড়ের মধ্যে নোংরামি, মেলা মিটতেই জালে একের পর এক তৃণমূল নেতা – Bengali News | Panihati Utsav: Police arrested three yuva TMC leader on molestation case

0

পানিহাটি: লক্ষ লক্ষ মানুষের ভিড় হয়েছিল পানিহাটি উৎসবে। ভিড়ে একাধিক বিশৃঙ্খলারও অভিযোগ ওঠে। ভিড়ের মধ্যে এক মহিলা পুলিশ কর্মীর শ্লীলতাহানির অভিযোগ ঘিরে তোলপাড় হয়। তাতে গ্রেফতার করা হয় কাউন্সিলর স্বপন কুণ্ডর অত্যন্ত ঘনিষ্ঠ যুব তৃণমূল নেতা দীপ মজুমদারকে। ঘোলার নাটাগড় এলাকা থেকে তাঁকে গ্রেফতার করে খড়দহ থানার পুলিশ। এবার গ্রেফতার আরও এক তৃণমূল ছাত্র পরিষদ নেতা। ঘোলা তরুণপল্লি থেকে দুলাল দাস ওরফে ঋজুকে গ্রেফতার করে খড়দহ থানার পুলিশ। এর আগে আরও এক যুব তৃণমূল নেতাকে গ্রেফতার করা হয়। এই নিয়ে  মহিলা পুলিশ কর্মীকে শ্লীলতাহানির অভিযোগে   মোট তিন জন তৃণমূল ছাত্র পরিষদ কর্মীকে গ্রেফতার করল পুলিশ।

মঙ্গলবার ভোর রাতে ঘোলা তরুণ পল্লি এলাকায় তল্লাশি চালান তদন্তকারীরা। এলাকাবাসীদের কাছ থেকে খোঁজখবর করে অভিযুক্ত তৃণমূল নেতার বাড়িতে হানা দেয় পুলিশ। সে সময়ে বাড়িতেই ঘুমোচ্ছিলেন অভিযুক্ত। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়। কথায় অসঙ্গতি থাকায় গ্রেফতার করা হয় তাঁকে।

এই খবরটিও পড়ুন

ঠিক কী ঘটেছিল? ২০২৩ সালের পানিহাটি উৎসবের অনুষ্ঠান চলছিল। শো দেখতে ভিড় হয়েছিল মারাত্মক। মেলার শৃঙ্খলা রক্ষার দায়িত্বে ছিলেন বারাকপুর পুলিশ কমিশনারেটের এক মহিলা পুলিশ কর্মী। তাঁর অভিযোগ, মেলাতেই কয়েকজন যুবক তাঁর সঙ্গে অভব্য আচরণ করেন। তিনি বিষয়টি নিয়ে সরব হলে ধামাচাপা দেওয়াও চেষ্টা চলে। ওই মহিলা পুলিশ কর্মীর অভিযোগের ভিত্তিতে তিন যুব তৃণমূল নেতাকে গ্রেফতার করে পুলিশ।  যদিও ধৃতরা এখনও পুলিশের নজরদারিতে ক্যামেরার সামনে বিশেষ কিছু বলতে পারেননি। বিধায়ক নির্মল ঘোষ-সহ স্থানীয় তৃণমূল নেতৃত্ব এ বিষয়ে মুখ খুলতে চাইছেন না। পাশাপাশি পানিহাটি উৎসবের শিল্পী মোনালি ঠাকুরের ২ ঘণ্টা দেরিতে পৌঁছানোর কারণে দর্শকের মধ্যে বিশৃঙ্খলারও অভিযোগ ওঠে। ভয়াবহ সেই অভিজ্ঞতা নিয়েই শেয়ার করেছিলেন অনুষ্ঠানের সঞ্চালিকা।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed