IND W vs AUS W: অস্ট্রেলিয়ার রেকর্ড রান, লজ্জার ক্লিনসুইপ হরমনপ্রীতরা – Bengali News | India Women vs Australia Women 3rd ODI at Wankhede Stadium Mumbai Match Report

0

মুম্বই: দিশাহীন বোলিং। ফিল্ডিংয়েও উন্নতি নেই। তৃতীয় ম্যাচেও পরিস্থিতি বদলাল না। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ক্লিনসুইপ ভারতীয় মহিলা ক্রিকেট দল। তবে প্রথম দু-ম্যাচে ন্যুনতম লড়াই হলেও শেষ ওয়ান ডে-তে একপেশে হার। ভারতের বিরুদ্ধে রেকর্ড স্কোর গড়ল অস্ট্রেলিয়া। ১৯০ রানের বিশাল ব্যবধানে হার হরমনপ্রীতদের। রানের নিরিখে এটিই ভারতের তৃতীয় বড় হার। পুরো সিরিজেই ব্যাটিংয়ে ব্যর্থ অধিনায়ক হরমনপ্রীত কৌর। ঐতিহাসিক টেস্ট জয়ের পর ওয়ান ডে সিরিজে একরাশ হতাশা। বিস্তারিত জেনে নিন TV9Bangla Sports-এর এই প্রতিবেদনে।

ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সদ্য টেস্ট জিতেছে ভারত। তার আগে ইংল্যান্ডের কাছে হার। এ বার অস্ট্রেলিয়ার কাছে ওয়ান ডে-তে ০-৩ ব্যবধানে হার। আগামী বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ। ২০২৫ সালে ওয়ান ডে বিশ্বকাপ। তার আগে অস্ট্রেলিয়ার মতো শক্তিশালী দলের বিরুদ্ধে নিজেদের পরখ করে নেওয়ার সেরা সুযোগ। ওয়ান ডে-তে যা হল না। তিন ম্যাচেই ভারতকে মূলত ডুবিয়েছে ফিল্ডিং। আজকের ম্যাচেও বেশ কিছু ক্যাচ ফসকেছে ভারত।

টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন অজি অধিনায়ক অ্যালিসা হিলি। ওপেনিং জুটিতেই ১৮৯ রান যোগ করেন অ্যালিসা হিলি ও ফোয়েবে লিচফিল্ড। পরপর কয়েকটি উইকেট নিয়ে ম্যাচে ফেরার চেষ্টা করে ভারত। যদিও লিচফিল্ডের (১১৯) সেঞ্চুরি এবং অ্যালিসা হিলির ৮২ রানে অ্যাডভান্টেজ ছিল অস্ট্রেলিয়া। লোয়ার অর্ডারও অবদান রাখে। নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেটে ৩৩৮ রান করে অস্ট্রেলিয়া। ভারতের বিরুদ্ধে এটিই তাদের সর্বাধিক স্কোর। ভারতীয় বোলারদের মধ্যে সফল বলা যায় শ্রেয়াঙ্কা পাটিলকে। তিন উইকেট নিয়েছেন শ্রেয়াঙ্কা।

এই খবরটিও পড়ুন

বিস্তারিত আসছে…

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed