Bus Accident: রোগের নাম ‘ওভারটেক’, বাড়িতে ধাক্কা মেরে উল্টে গেল যাত্রী বোঝাই বাস – Bengali News | 40 person injured in Bus Accident in Arambag hooghly

0

আরামবাগ: একই রুটের দুই বাসের রেষারেষি। যার জেরে বড়সড় দুর্ঘটনা ঘটে গেল। নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে একটি বাড়িতে ধাক্কা খেয়ে উল্টালো বাসটি। গোটা ঘটনায় আহত কমবেশি সকলেই। এদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক। স্থানীয় বাসিন্দাদের তৎপরতায় তাঁদের ভর্তি করা হয়েছে হাসপাতালে। ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ ও দমকল বাহিনী।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকাল এগারোটা নাগাদ আরামবাগের পার্বতীচক এলাকায়।জানা গিয়েছে, ঘটনার সময়ে বাসে থাকা কমবেশি ষাটজন যাত্রী ছিলেন। আচমকাই বাসটি উল্টে গেলে কমবেশি আহত হন সকলেই। বিকট শব্দের আওয়াজ পেয়ে স্থানীয় মানুষজন তড়িঘড়ি বাসে থাকা যাত্রীদের উদ্ধার করে। পরে আরামবাগ থেকে পুলিশ ও দমকল বাহিনী ঘটনাস্থলে পৌঁছয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, চারজনের অবস্থা আশঙ্কাজনক। এদের ভর্তি করা হয়েছে আরামবাগ মেডিক্যাল কলেজ হাসপাতালে। এখনও পর্যন্ত ৩০ জনকে ভর্তি করা হয়েছে। স্থানীয় মানুষজনের দাবি দ্রুত গতিতে বাসটি যাচ্ছিল। দীর্ঘদিন রাস্তা বেহাল থাকায় দুর্ঘটনা ঘটেছে। তৎক্ষণাত এলাকায় পৌঁছয় আরামবাগের বিডিও। চলেছে উদ্ধারকাজ। আহত এক ব্যক্তি বলেন, “সব সিট ভর্তি ছিল। আমরা দাঁড়িয়েছিলাম। হঠাৎ শব্দ হল। তারপর ঘুরতে ঘুরতে পাল্টি খেয়ে পড়ে গেল। রাস্তা খারাপের জন্যই এই ঘটনা ঘটেছে।”

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed