৩ মাসের অপেক্ষা নয়, বিয়ের একমাসের মধ্যেই স্বপ্নপূরণ সন্দীপ্তার – Bengali News | Sandipta sen went for honeymoon shared picture with husband

0

৭ ডিসেম্বর দক্ষিণ কলকাতার একটি বিরাট বাগানে বিয়ের আসর বসেছিল অভিনেত্রী সন্দীপ্তা সেনের। তিনি বিয়ে করেছেন দীর্ঘদিনের প্রেমিক সৌম্য মুখোপাধ্যায়কে। সৌম্য এক জনপ্রিয় ওটিটি চ্যানেলের উচ্চপদস্থ কর্মী। প্রেম-প্রস্তাব প্রথম এসেছিল বর সৌম্য মুখোপাধ্যায়ের তরফে। তারপর অবশ্য হ্যাঁ বলতে বেশ কিছুটা সময় নিয়েছিলেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। একত্রে তাঁদের বেশ কয়েকবার দেখা গিয়েছে তারপর। জনসমক্ষে নিজের প্রেমের কথা সন্দীপ্তা শিকার করেন গত বছর জুনে। এরপর দু’জনকে দেখা গিয়েছে কলকাতার একাধিক অনুষ্ঠানে। এরপর তাঁরা দু’জন একসঙ্গে বেড়াতেও গিয়েছেন।

ঘুরতে যেতে তাঁরা দুজনেই বেশ পছন্দ করেন। বিয়েটাও ডেস্টিনেশনই করার ইচ্ছে ছিল তাঁদের। সন্দীপ্তার কথায়, সৌম্যর ভীষণ ইচ্ছে ছিল। তবে পরিবারের বয়স্ক মানুষদের কথা ভেবে আর সেই পথে গেলাম না। কারণ সকলে উপস্থিত থাকতে পারেন না। ইন্ডাস্ট্রির সকলে গিয়ে উঠতে পারবেন না। এটা মোটেও কাম্য নয়। তাই করিনি। আর হানিমুন?

ঘুরতে পছন্দ করা জুটি বিয়ের পর তেমন কোনও খবর কেন দিচ্ছেন না? অবশেষে ইচ্ছেপূরণ। হাতের কাজ মিটিয়ে বর্ষবরণে পাহাড় কোলে পাড়ি দিলেন জুটি। শেয়ার করলেন ছবি। তাঁর ও সৌম্য সম্পর্কের সমীকরণ নিয়ে তিনি জানিয়েছিলেন, এটা কিন্তু ঠিক বলেছেন। তবে একটা বিষয় দেখে আমার অবাক লাগল, আগে আমার তিন মাস কোথাও না গেলেই মনে হতো, কতদিন কোথাও যায়নি। সৌম্যর দেখি মাত্র দেড় মাস হলেই শুরু হয়ে যায় অস্বস্তি। ও আমার থেকেও বেশি ঘুরতে পছন্দ করে। তবে ডিসেম্বরে আমরা কোথাও যাচ্ছি না। কয়েকমাস পর যাব। কারণ বিয়ের জন্য কয়েকদিন ছুটি নিতে হবে। এরপর আমারও কাজ আছে, ওরও অফিস আছে, তাই ছুটি পাব না আমরা। তবে কয়েক মাস পর তো যাবই। তবে কয়েকমাসের আর অপেক্ষা করতে হল না। তাঁরা এবার একান্তে সময় কাটাতে নিলেন কয়েকটা দিনের ছুটি।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *