Viral Video: বোতল থেকে জল দিয়ে কাঠবেড়ালির পিপাসা মেটালেন, হৃদয়বান ব্যক্তিকে নেটিজ়েনদের স্যালুট – Bengali News | Heartwarming video of man helping thirsty squirrel drink water from bottle watch

0

ইন্টারনেটে প্রায়শই আমাদের নজরে আসে এমনই কিছু ভিডিয়ো বা ছবি, যেখানে দয়ালু মানুষের সাহায্যের হাত বাড়িয়ে দেন। কখনও তা দুর্বল কোনও মানুষের জন্য, কখনও আবার কোনও অবলা প্রাণীকে সাহায্য করেন মানুষ। সেরকমই একটা ভিডিয়ো নেটিজ়েনদের মন ভরিয়ে দিয়েছে। সদ্য ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গেল, তৃষ্ণার্ত একটি কাঠবেড়ালিকে বোতল থেকে জল খাইয়ে দিচ্ছেন হৃদয়বান এক ব্যক্তি।

এক্স প্ল্যাটফর্মে এই ভিডিয়োটি শেয়ার করেছেন গ্যাব্রিয়েল কর্নো নামের এক ব্যক্তি। ভিডিয়োটা খুবই সংক্ষিপ্ত, তবে তা হৃদয়স্পর্শী এবং অত্যন্ত স্পর্শকাতর মুহূর্ত ফুটে উঠেছে সেখানে। দেখা গেল, বোতল খুলে তার মুখটা তুলে ধরেছেন একটি তৃষ্ণার্ত কাঠবেড়ালির মুখে। ছোট্ট, কিউট প্রাণীটি যে কীভাবে তার তৃষ্ণা মিটিয়েছে এবং তাতে যে সে কতটা স্বস্তি অনুভব করছে, ভিডিয়োতে তা স্পষ্ট।

ভিডিয়োতে দেখা গেল, ওই ব্যক্তির হাতে ছিল একটি খালি জলের বোতল। সে সময় তার আশপাশে ঘোরাফেরা করছিল কাঠবেড়ালিটি। ওই ব্যক্তি ও তাঁর বন্ধুরা বুঝতে পারেন যে, ছোট্ট প্রাণীটি পিপাসার্ত। লোকটি তখন খালি বোতলে জল ভরেন এবং সেই জল খাইয়ে দেন বাচ্চাটিকে। ভিডিয়োটি ব্যাপক ভাইরাল হয়েছে। অল্প সময়ের মধ্যেই তার ভিউ 135.9K হয়ে গিয়েছে। আর সেই সংখ্যা ক্রমেই বেড়ে চলেছে।

একজন লিখলেন, “এরকম মানুষের জন্যই আমাদের পৃথিবীটা এত সুন্দর। কিন্তু এদের জন্য আমরা কী-ই বা করতে পারি।” আর একজন যোগ করেছেন, “আমি এই লোকটির প্রেমে পড়েছি। সে কে আমি জানি না, তবে আমি জানি তিনি একজন অসাধারণ মানুষ। আপনি যদি প্রেম খোঁজেন, তাহলে এরকম কাউকে খুঁজে নিন।”

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed