TMC Party Office: প্রতিষ্ঠা দিবসেই পুড়ে ছায় তৃণমূলের পার্টি অফিস – Bengali News | TMC Party office at Haldia brunt by miscreants

0

পুড়ে গিয়েছে তৃণমূলের দলীয় কার্যালয়Image Credit source: TV9 Bangla

হলদিয়া: প্রতিষ্ঠা দিবসেই পুড়ে গেল তৃণমূলের দলীয় কার্যালয়। পূর্ব মেদিনীপুরে হলদিয়াতে তৃণমূলের পার্টি অফিস পুড়ে যাওয়ার ঘটনায় বিজেপি-র বিরুদ্ধে অভিযোগ তুলেছে রাজ্যের শাসকদল। হলদিয়া পুরসভার ২৩ নম্বর রঘুনাথচক বুথের তৃণমূল কার্যালয় পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। এর জেরে বছরের প্রথম দিনই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে হলদিয়াতে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছে তৃণমূল কর্মীরা।

ঘটনা নিয়ে পূর্ব মেদিনীপুর যুব তৃণমূল সভাপতি শেখ আজগর আলি বলেছেন, “সর্দার অধিকারীর নির্দেশ বিজেপির লোকজন এই কাজ করেছে। এই ওয়ার্ডে কিছু শুভেন্দু অধিকারীর অনুগামী আছে। তাঁদের দলই এই কাজ করেছে। আজ আমাদের প্রতিষ্ঠা দিবসে অমানবিক কাজ করেছে দুষ্কৃতীরা। অভিযুক্তরা যদি ১২ ঘণ্টার মধ্যে গ্রেফতার করে উপযুক্ত ব্যবস্থা না হয়, তাহলে এর বিহীত আমরা করব। দলীয় কার্যালয় পোড়ানোর ঘটনা নিয়ে স্থানীয় এক তৃণমূলকর্মী বলেছেন, “পতাকা তুলে রাত ১টা অবধি আমরা এখানে ছিলাম। তার পর আমরা বাড়ি চলে যায়। ভোরের বেলা যাঁরা মর্নিং ওয়াকে বেরিয়েছিল, তাঁরাই দলীয় কার্যালয় পুড়ে যাওয়ায় খবর দেয়। পুরো ভস্মীভূত হয়ে গিয়েছে। বিজেপির দুষ্কৃতী ছাড়া এই কাজ আর কারও নয়।”

তৃণমূলের দলীয় কার্যালয় পোড়ানোর অভিযোগ নিয়ে বিজেপি রাজ্য কমিটির সদস্য শ্যামল মাইতি বলেছেন, “এর সঙ্গে বিজেপির কোনও যোগ নেই। যত দূর জানি, ওখানে তৃণমূলের একটা গোষ্ঠী মদ খাচ্ছিল। গোষ্ঠীদ্বন্দ্বের জেরে তাঁরা আগুন লাগিয়েছে। ওটা যত না তৃণমূলের পার্টি অফিস। তার থেকে বেশি মদ খাওয়ার ঠেক। মদ্যপরা ঠেক ভেঙছে।”

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed