Taurus Horoscope: নতুন বছরের প্রথম দিন কেমন কাটবে আপনার? পড়ুন রাশিফল – Bengali News | Brish Rashifal 1st January 2024 Monday Taurus Horoscope Today In Bengali

0

আজকের দিনটি কেমন যাবে? বৃষ রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, কী কী গ্রহণ করা উচিত নয়, তাতে আজকের দিনটি শুভ হয়। এছাড়া কোন বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের বৃষ রাশিফল।

বৃষ রাশি

আজ কোনও অপ্রীতিকর সংবাদ পেতে পারেন। কোনও গুরুত্বপূর্ণ কাজে অপ্রয়োজনীয় বাধা আসতে পারে। কর্মক্ষেত্রে অতিরিক্ত কাজের কারণে আপনি সমস্যায় পড়তে পারেন। আপনার কাজে আরও মনোনিবেশ করতে হবে। অলসতা পরিহার করুন। আপনার মনে ইতিবাচকতা বাড়ান। পূর্ণ নিষ্ঠার সঙ্গে আপনার কাজ করুন। অনাকাঙ্খিত ভ্রমণে যেতে হতে পারে। আপনি একটি রাজনৈতিক প্রচারের নির্দেশ পেতে পারেন। ব্যবসায় আয় বৃদ্ধির প্রচেষ্টা সফল হবে। আপনাকে এই দিকে বিশেষ যত্ন নিতে হবে। কিছু মূল্যবান জিনিস হারিয়ে বা চুরি হতে পারে।

আর্থিক অবস্থা: আজ আপনি কিছু গুরুত্বপূর্ণ কাজের জন্য প্রয়োজনীয় তহবিলের ব্যবস্থা করতে না পারার কারণে দুঃখ বোধ করবেন। কাজ অসম্পূর্ণ থেকে যাবে। যার কারণে আপনার সম্পদের ক্ষতি হতে পারে। ব্যবসায়িক সফরে যেতে হতে পারে। নতুন চাকরিতে লাভ কম এবং খরচ বেশি হবে। আপনার সন্তানের উচ্চশিক্ষার জন্য আপনাকে ঋণ নিতে হতে পারে। অনেক চেষ্টার পর ধার দেওয়া টাকা ফেরত দেওয়া হবে। অর্থের অভাব আপনাকে বিরক্ত করতে থাকবে। অযথা ব্যয়ের কারণে পরিবারে উত্তেজনা দেখা দিতে পারে।

মানসিক অবস্থা: আজ আপনি প্রেমের সম্পর্কে প্রতারিত হওয়ার বিষয়ে জেনে অত্যন্ত দুঃখিত হবেন। আপনাকে আপনার রাগ এবং কথাবার্তা নিয়ন্ত্রণ করতে হবে। নাহলে বড় ঝামেলায় পড়তে পারেন। তৃতীয় ব্যক্তির কারণে বিবাহিত জীবনে দূরত্ব বাড়তে পারে। পরিবারে যে কোনও বিবাদের সমাধান করার জন্য সর্বাত্মক চেষ্টা করুন। অন্যথায় বিষয়টি পুলিশের কাছে পৌঁছাতে পারে। সন্তানদের দিক থেকে কিছু ভালো খবর পাবেন। যার কারণে পরিবারে সুখ-শান্তি থাকবে।

স্বাস্থ্যের অবস্থা: আজ আপনার মনে খারাপ চিন্তা আসবে। কোনো অপ্রীতিকর ঘটনার সম্ভাবনা থাকবে। শরীর ও মন দুটোই ক্লান্ত থাকবে। মনে উদ্যমের অভাব থাকবে। কোনও অজানা রোগের ভয় আপনাকে তাড়িত করবে। আপনার অতিরিক্ত চিন্তিত বা চিন্তিত হওয়ার দরকার নেই। আপনার রোগের ভয় ও বিভ্রান্তি দূর হবে।নিজেকে ইতিবাচক রাখুন। কারওর দ্বারা বিভ্রান্ত বা ভয় দেখাবেন না। আপনার স্বাস্থ্যের দ্রুত উন্নতি হবে। নিয়মিত যোগব্যায়াম করুন।

প্রতিকার:- ভগবান শিব ও মাতা পার্বতীর পূজা করুন। মহামৃত্যুঞ্জয় মন্ত্র ১১ বার জপ করুন।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed