Redmi Note 13 লঞ্চের আগে রাতারাতি 7,000 টাকা সস্তা হল Redmi Note 12, কত হল নতুন দাম? – Bengali News | Redmi Note 12 Gets A Price Cut Of Rs 7000 Ahead Of Redmi Note 13 Launch

0

এক ধাক্কায় অনেকটাই সস্তা হতে চলেছে Redmi Note 12।

Redmi Note 12 এই মুহূর্তের অত্যন্ত ভাল একটি স্মার্টফোন। পারফরম্যান্স, ব্যাটারি ব্যাক-আপ, ক্যামেরা সেট-আপ সবদিক থেকেই এই ফোনের জুড়ি মেলা ভার। এখন এই জনপ্রিয় রেডমি ফোনের দামই অনেকটা কমিয়ে দেওয়া হয়েছে। এতটাই কমানো হয়েছে যে, আপনি শুনলে এখনই ফোনটা কিনতে ছুটবেন। কত টাকা সস্তা হল Redmi Note 12, আর কেনই বা এই ফোন কিনবেন আপনি, সেই সব তথ্যই জেনে নেওয়া যাক।

Redmi Note 12: কত টাকা ছাড় পাওয়া যাবে

Redmi Note 12 যে সময় ভারতে লঞ্চ করা হয়েছিল, তখন তার দাম ছিল 18,999 টাকা। ফোনের প্রতিটি স্টোরেজ মডেলের দামই 7,000 টাকা করে কমানো হয়েছে। ফলে, অত্যন্ত জনপ্রিয় এই রেডমি হ্যান্ডসেটের দাম শুরুই হচ্ছে এখন 11,999 টাকা থেকে। তবে ফোনের এই অফার কেবলই অ্যামাজ়ন থেকে পাওয়া যাবে। অন্য কোনও প্ল্যাটফর্মে অফারটি আপনি পাবেন না।

এই খবরটিও পড়ুন

এখন প্রশ্ন হচ্ছে এই ফোন কেনা কতটা যুক্তিসঙ্গত? ভাল ফোন হওয়া সত্ত্বেও কেন এই কথা বলছি? আসলে, আর মাত্র হাতে গোনা কয়েকটা দিন পরেই বাজারে আসছে Redmi Note 13 সিরিজ়। এই 5G স্মার্টফোন সিরিজ়ে থাকছে মোট তিনটি মডেল, যার একটি ভ্যানিলা, একটি প্লাস এবং আর একটি প্রো। এদের মধ্যে ভ্যানিলা মডেলের দামই শুরু হবে 20,000 টাকা থেকে। তার থেকে প্রায় যদি 9,000 টাকারও কমে মাত্র 11,999 টাকায় Redmi Note 12 পেয়ে যান, তাহলেই বা মন্দ কী!

Redmi Note 12: কী ফিচার্স রয়েছে

এই ফোনে দেওয়া হয়েছে একটি FHD+ AMOLED ডিসপ্লে, যার রিফ্রেশ রেট 120Hz। ডিসপ্লেটি 1200 নিটস পিক ব্রাইটনেস এবং 240Hz টাচ স্যাম্পলিং রেট দিতে পারে। পারফরম্যান্সের জন্য এই ফোনে দেওয়া হয়েছে একটি স্ন্যাপড্রাগন 4 জেন 1 অক্টা-কোর প্রসেসর, যা হাই পারফরম্যান্স নিশ্চিত করছে।

রয়েছে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, যার প্রাইমারি সেন্সর 48MP। সেকেন্ডারি ক্যামেরা হিসেবে ফোনটিতে দেওয়া হয়েছে একটি 8MP আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর এবং আর একটি 2MP ম্যাক্রো ক্যামেরা। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য রয়েছে 13MP ফ্রন্ট ফেসিং সেন্সর।

এছাড়া এই ফোনে রয়েছে অত্যন্ত শক্তিশালী একটি 5000mAh ব্যাটারি, যা 33W ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed