Murder Accused: খুনে অভিযুক্ত ব্যক্তিকে ৩১ বছর পর গ্রেফতার করল পুলিশ – Bengali News | Maharashtra man, wanted in murder case, arrested after 31 years

0

মুম্বই: খুনের ঘটনার ৩১ বছর পর গ্রেফতার হল অভিযুক্ত ব্যক্তি। শুক্রবার রাতে মুম্বই পুলিশ গ্রেফতার করেছে ওই অভিযুক্তকে। মহারাষ্ট্রের পালঘর জেলার নালাসোপারা থেকে গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে। পুলিশ শনিবার ঘটনার কথা জানিয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, খুনে অভিযুক্ত ব্যক্তির নাম দীপরক ভিসে। তাঁর বয়স এখন ৬২ বছর। ১৯৮৯ সালে তাঁর বিরুদ্ধে খুনের অভিযোগ উঠেছিল। এক ব্যক্তিকে খুন করেছিলেন তিনি। এবং এক ব্যক্তিকে খুন করার চেষ্টা করেছিলেন। সেই মামলাতেই তিন দশক পর গ্রেফতার হলেন অভিযুক্ত।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ১৯৮৯ সালে রাজু চিকনা নামের এক ব্যক্তিকে খুনের অভিযোগ উঠেছিল দীপকের বিরুদ্ধে। ধর্মেন্দ্র সরজো নামের এক ব্যক্তিকে খুনের চেষ্টার অভিযোগ ওঠে। তখন তাঁকে গ্রেফতার করেছিল পুলিশ। কিন্তু ১৯৯২ সালে জামিন পান দীপক। এর পর থেকেই পলাতক ছিলেন তিনি। এই মামলার কোনও শুনানিতেই হাজির হননি তিনি। এর পর ২০০৩ সালে তাঁকে পলাতক ঘোষণা করে আদালত।

এ বিষয়ে এক পুলিশ অফিসার বলেছেন, “দীপকের বাড়িতে আমরা যখনই গিয়েছি, তাঁকে পায়নি। স্থানীয়রা জানাতেন তিনি সম্ভবত মারা গিয়েছেন। কিন্তু আমরা নজর রেখেছিলাম। হাল ছাড়িনি। এর পর আমরা অভিযুক্তের স্ত্রীর মোবাইল নম্বর পায়। সেই মোবাইলের লোকেশন ট্রাক করেই গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে।”

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed