Jalpaiguri News: ভরা মেলার মাঝে আচমকাই পুলিশের বন্দুক থেকে বেরিয়ে গেল গুলি, তারপর… – Bengali News | In the midst of a full fair, suddenly, a police gun shot out in Jalpaiguri Dhupguri

0

লপাইগুড়ি ডি এস পি ক্রাইম বিক্রম জিতলাম গুলি চালানোর বিষয়ে কোনও মন্তব্য করেননিImage Credit source: Tv9 Bangla

ধূপগুড়ি: বর্ষবরণ-বর্ষশেষ সমস্ত উৎসব চুটিয়ে মজা করেছে বাঙালি। জায়গায়-জায়গায় কোথাও হয়েছে কার্নিভ্যাল। কোথাও বসেছে মেলা। সেই রকমই জলপাইগুড়ি জেলার ধূপগুড়ি সোনাখালী এলাকায় চলছিল ওরস মেলা। তখনই অঘটন। ভরা মেলায় চলল গুলি। তাও আবার পুলিশের বন্দুক থেকে। হুলস্থুল কাণ্ড সোনাখালীতে।

সোমবার ছিল এই মেলার শেষ দিন। যার জেরে প্রচণ্ড ভিড় ছিল সেখানে। দুদিন ব্যাপী ওরস মেলা ঘিরে পুলিশের কড়া নিরাপত্তার ব্যবস্থা করা ছিল চোখে পড়ার মতো। সেই ওরস মেলা প্রাঙ্গণে মাজার শরীফে আদায়কারী অফিসের সামনে কর্তব্যরত ছিলেন বেশ কয়েজন পুলিশ কর্মী। সেখানেই এক পুলিশ কর্মীর বন্দুক থেকে আচমকা গুলি বেরিয়ে যায়। অভিযোগ, সেই গুলি এক ব্যক্তির হাত ছুঁয়ে গিয়ে অফিসের ছাদে গিয়ে লাগে বলে দাবি আহত ব্যক্তির । আর তাতেই হুলস্থুল পড়ে যায়। আহত শফিকুল ইসলাম বলেছেন,”আমি বসেছিলাম। আচমকাই পুলিশের হাত থেকে গুলি বেরিয়ে যায়। সামান্য চোট পেয়েছি।”

ঘটনাস্থলে দ্রুত সেখানে পৌঁছন জলপাইগুড়ি ডিএসপি ক্রাইম বিক্রম জিতলাম। পৌঁছে যায় র‍্যাফ এবং বিশাল পুলিশ বাহিনী। তড়িঘড়ি সেই অফিস বন্ধ করে দেওয়া হয়। সাধারণ মানুষকে আতঙ্কগ্রস্ত হতে বারণ করা হয়। ভিড় হঠিয়ে দেন পুলিশ আধিকারিকরা। ঘটনাস্থলে পরে আসেন ধূপগুড়ি থানার আইসি নিজেও। যদিও এই ঘটনা নিয়ে জলপাইগুড়ি ডিএসপি ক্রাইম বিক্রম জিতলাম কোনও মন্তব্য করতে চাননি।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed