Ghola Murder: তোলার ২ লক্ষ দিতে পারেননি, ইট দিয়ে চানাচুর বিক্রেতাকে খুন দুষ্কৃতীদের – Bengali News | Shopkeeper Murder by Some Mischief in North 24 pargana Ghola

0

ঘোলা: খুন তৃণমূল কর্মী। তোলার টাকা না দেওয়ায় ইট দিয়ে থেঁতলে খুন করার অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। এই ঘটনায় চরম উত্তজনা ছড়াল সোদপুর ঘোলা অপূর্বনগর এলাকায়। ঘটনার তদন্তে নেমেছে ঘোলা থানার পুলিশ।

মৃতের নাম অভিজিৎ বিশ্বাস। তাঁর একটি চানাচুরের দোকান ছিল। অভিযোগ, বেশ কয়েকদিন ধরে এলাকার দুষ্কৃতী বাদল মণ্ডল ও তাঁর দলবল অভিজিতের কাছে তোলার টাকা চেয়ে আসছিল। সেই টাকা দিতেই অস্বীকার করেছিলেন অভিজিৎ। জানা গিয়েছে, এ দিন মেয়ের স্কুলের জিনিস নিয়ে বাড়ি ফিরছিলেন ওই ব্যক্তি। সেই সময় তাঁর উপর চড়াও হন এলাকার দুষ্কৃতী বাদল মণ্ডলের দলবলল। অভিযোগ ইট দিয়ে থেঁতলে খুন করা হয় তাঁকে। ঘটনার পর পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ তুলেছে এলাকাবাসী। এই ঘটনার তদন্তে নেমেছে ঘোলা থানার পুলিশ। তবে এখনও পর্যন্ত গ্রেফতার হয়নি কোনও দুষ্কৃতী।

অভিজিৎবাবুর স্ত্রী মৌ বিশ্বাস বলেন, “এখানকার গুন্ডারা ওকে ফেলে ছিল। ওরা টাকা চাইছিল। সেইটাই দেয়নি।” অপরদিকে, অভিজিৎ-এর মা আলপনা বিশ্বাস বলেন, “মেয়ের বইখাতা কিনতে গিয়েছিল। ওকে ফোন করছিলাম। তখনও বলল মা চলে এসেছি। তারপর দেখি রাস্তায় পড়ে রয়েছে। মুখ থেকে রক্ত বেরচ্ছে। ওরা দিনের পর দিন হুমকি দিত। ২ লক্ষ টাকা চেয়েছিল আমাদের কাছ থেকে।”

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed