Borewell: ঝুপ করে গভীর কুয়োয় আড়াই বছরের শিশু, সেনা থেকে এনডিআরএফ লড়ছে সকলে – Bengali News | 2.5 year old girl fell into a borewell in Ran village of Kalyanpur tehsil of Dwarka district

0

গুজরাট: শিউরে ওঠার মতো ঘটনা গুজরাটের দ্বারকায়। আড়াই বছরের এক শিশু পড়ে যায় একটি গভীর কুয়োয়। বছরের প্রথম দিন এমন দুর্ঘটনায় এলাকায় শোরগোল পড়ে গিয়েছে। শিশুটিকে বাঁচাতে ঘটনাস্থলে যায় উদ্ধারকারী দল। এমনকী ভারতীয় সেনার জওয়ানরাও যান এই উদ্ধারকাজে। খবর দেওয়া হয় এনডিআরএফকেও। সবরকমভাবে শিশুটিকে উদ্ধারের চেষ্টা করা হচ্ছে।

দ্বারকার কল্যাণপুর তহশিলের রণে সোমবার এই ঘটনা ঘটে। এদিন বেলা ১টা ২টো নাগাদ ওই শিশু কুয়োয় পড়ে যায় বলে পরিবারের অনুমান। বেশ কিছুক্ষণ পরিবারের লোকজন খুঁজে পাচ্ছিল না শিশুটিকে। এরপরই বোঝা যায় গভীর কুয়োয় পড়ে গিয়েছে সে। কুয়ো ঘেরা ছিল না।

ছোট্ট শিশুটি টলমল পায়ে এগিয়ে গিয়ে কোনওভাবে পড়ে যায় সেখানে। দুপুর থেকে উদ্ধার কাজ শুরু হয়। সংবাদসংস্থা ANI জানিয়েছে, সন্ধ্যা গড়িয়ে গেলেও উদ্ধারকাজ চলছে। কুয়ো অনেকটা গভীর। তাই উদ্ধারকাজে প্রতিবন্ধকতা তৈরি হচ্ছে।

এমনও খবর, পাইপের মাধ্যমে ভিতরে অক্সিজেন সরবরাহের ব্যবস্থা করা হচ্ছে। এলাকায় রাখা হয়েছে অ্যাম্বুল্যান্স। ঘটনাস্থলে তৈরি মেডিক্যাল টিমও। শিশুটিকে তুলে আনার পর যাতে পরিষেবাগত কোনও খামতি না থাকে সেদিকে নজর প্রশাসনের।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed