Arjun Singh: অর্জুনের মুখে এবার ‘একসঙ্গে’ কাজ করার বার্তা – Bengali News | MP Arjun Singh said to Party worker in Barrackpore

0

ব্যারাকপুর: সম্প্রতি ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং ও জগদ্দলের বিধায়ক সোমনাথ শ্যামের ঝামেলা মেটাতে হস্তক্ষেপ করতে হয় তৃণমূলের উচ্চ নেতৃত্বকে। খোদ সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় বারবার বার্তা দিয়েছেন একসঙ্গে মিলেমিশে কাজ করার। এবার সেই অর্জুনই দলের নিচুতলার কর্মীদের এক্যবদ্ধ হয়ে কাজের ডাক দিলেন।

সোমবার দলের প্রতিষ্ঠা দিবস উপলক্ষ্যে জগদ্দল মজদুর ভবনে দলীয় পতাকা উত্তোলন করতে পৌঁছন অর্জুন। সেখান থেকে বার্তা দিয়ে বলেন, “দলের কর্মীদের বলব সবাইকে একসঙ্গে মিলে কাজ করতে। এত দলের শক্তি বাড়বে।” তবে গোষ্ঠী কোন্দলের বিষয়টি উহ্য রেখে সাংসদ বলেন, “এই ব্যাপারে আমি কিছু বলব না। এটা আমার দেখার দায়িত্ব নয়।”

তবে রাজনৈতিক মহলের প্রশ্ন এই বার্তা কি কাউকে উদ্দেশ্য করে দিলেন অর্জুন। নাকি লোকসভা ভোটের আগে নিচুতলার কর্মীদের উৎসাহ বাড়াতেই নিছক এই বার্তা। উল্লেখ্য, অর্জুন সিং ও সোমনাথ শ্যামের দ্বন্দ্ব মেটাতে তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সি বৈঠক ডেকেছিলেন। কিন্তু রাজ্য সভাপতির সেই বৈঠক এড়িয়ে যান নৈহাটির বিধায়ক পার্থ ভৌমিক, সোমনাথ শ্যামেরা। তারপর থেকেই বাড়ে জল্পনা। এর মধ্যে আবার অর্জুনের ‘একসঙ্গে’ কাজ করার বার্তা নিঃসন্দেহে জল্পনা তৈরি করেছে।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed