সেঞ্চুরিয়নে ডাহা ফেল, ভারতের পেসারদের সতর্কবার্তা প্রোটিয়া কোচের – Bengali News | Ahead of India vs South Africa 2nd test, protea coach Allan Donald gave advice to Indian pacers

0

সেঞ্চুরিয়নে ডাহা ফেল, ভারতের পেসারদের সতর্কবার্তা প্রোটিয়া কোচের

কলকাতা: সেঞ্চুরিয়ন টেস্টে ডাহা ফেল ভারত। হাসি মুখে ২০২৩ কে বিদায় জানাতে পারেনি মেন ইন ব্লু। নতুন বছরে তাদের মুখে হাসি ফোটাতে পারে কেপ টাউন টেস্টে। আগামী ৩রা জানুয়ারি থেকে শুরু হবে দ্বিতীয় টেস্ট। সেঞ্চুরিয়ন টেস্টে ভারতকে ডুবিয়েছে তাদের বোলিং লাইনআপ। এ বার কেপ টাউন টেস্টের আগে ভারতকে (India) সতর্কবার্তা দিয়েছেন খোদ প্রোটিয়া কোচ অ্যালান জোনাল্ড। ভারতীয় পেসারদের ধৈর্যশীল হওয়ার পরামর্শ দিয়েছেন তিনি। এই প্রসঙ্গে আর কী বলেছেন তিনি? বিস্তারিত TV9 Bangla Sports-এর এই প্রতিবেদনে।

নতুন বছরে ভারতের সামনে বড় পরীক্ষা। দলে স্বস্তি ফেরাতে চাই কেপ টাউন টেস্টে জয়। ভারতীয় শিবিরে তাই এই এখন চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। সেঞ্চুরিয়ন টেস্টে ধরা পড়েছে ভারতীয় বোলারদের ব্যর্থতা। এ বার এই প্রসঙ্গে মুখ খুলেছেন খোদ দক্ষিণ আফ্রিকার কোচ অ্যালান ডোনাল্ড। সম্প্রতি সংবাদ সংস্থা পিটিআইকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানান, ভারতীয় পেসারদের আরও অনেক বেশি ধৈর্যশীল হতে হবে। তাঁর কথায়, “কেপ টাউনে জিততে হলে দুই দলকেই কঠোর পরিশ্রম করতে হবে। নিজেদের সবটুকু উজার করে দিতে হবে। শুধু ব্যাট-বলের নয়, সেখানে বুদ্ধির জোর কাজে লাগাতে হবে।” ডোনাল্ডের মতে কেপ টাউনে কঠিন পরীক্ষান হতে চলেছে।

ভারতীয় পেসারদের উদ্দ্যেশে তিনি বলেন, “কেপ টাউনের পাটা পিচের কথা মাথায় রেখে ভারতীয় পেসারদের আরও অনেক বেশি ধৈর্যশীল হতে হবে। চোখ কান খোলা রেখে খেলতে হবে। নইলে কেপ টাউনের পরীক্ষায় পাশ করা কঠিন হয়ে দাঁড়াবে। ”

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed