বিয়ের পরেই ভোলবদল! যা করেননি এতদিন, এবার তাই করে ফেললেন পিয়া – Bengali News | Parambrata chatterjees wife piya chakraborty got a new haircut, color her hair

0

পিয়া চক্রবর্তী– বিগত বেশ কিছু দিন ধরেই এই নাম নিয়ে হচ্ছে চর্চা। পিয়ার কাজ নয়, তাঁর বক্তিগত জীবন নিয়েই সাধারণের মধ্যে আলোচনা বেশি। এবার নতুন বছরে এক কাণ্ড ঘটিয়ে ফেললেন তিনি। যা কোনওদিন করেননি, এবার করে ফেললেন তাই-ই। সেলিব্রিট স্টাইলিস্ট জলি চন্দার কাছে পরমব্রত চট্টোপাধ্যায় নিজের মেকওভার করতে যান মাঝেমধ্যেই। পিয়া যদিও চিরকালই এইসব থেকে নিজেকে দূরেই রাখেন। এবার তিনিও হাজির সেখানে। প্রথম বার চুলে রঙ করালেন তিনি। জলি চিন্দার কথায়, “একদম অল্প রং করাতে চেয়েছিল ও, যাতে চোখে না লাগে। হয়েছেও ঠিক তেমনটাই। পিয়ার পছন্দমতো তাঁকে সাজিয়েছেন জলি। তাঁর এই নতুন রূপ বেশ ভাল লেগেছে নেটিজেনদের। ‘মিষ্টি লাগছে তাঁকে’, মত অধিকাংশের।

২৭ নভেম্বরের ঘটনা। চমকে দেওয়ার মতো সুসংবাদ দিয়েছিলেন পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তী। বিয়ে করেছিলেন তাঁরা। নামজাদা গায়কের প্রাক্তন স্ত্রী হওয়ার কারণে পিয়াকে এযাবৎ কম কটাক্ষের মুখে পড়তে হয়নি তাঁকে। শুনতে হয়েছিল নানা কুকথাও। এ নিয়ে সে সময় মুখও খুলেছিলেন পিয়া। বলেছিলেন, “নিজের অন্তর্জগৎটা বা ইনার সারকেলটা যদি সুন্দর থাকে, যদি আনন্দে আর শান্তিতে থাকে— এই সবগুলো কেমন ধুলোর মতো মিলিয়ে যায়। তাই আমাকে একদম স্পর্শ করে না আর এগুলো। অনেকগুলি কষ্টের অগ্নিপরীক্ষা দিয়ে আমি এতে উপলব্ধ হয়েছি।”

আপাতত কাজ ও নতুন সংসার চুটিয়ে চলছে তাঁদের। সময়ের সঙ্গে সঙ্গে ট্রোলিংও খানিক থিতিয়ে পড়েছে। তাঁরা আছেন নিজের মতো। বাঁচছেন নিজের শর্তে।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed